বাড়ি > বায়োস্কোপ > ফ্যানের সঙ্গে কেন সেলফি তুলতে অস্বীকার করলেন সানি লিওন? কারণ জানলে অবাক হবেন!
জানুন কেন ফ্যানের সঙ্গে সেলফি তুলতে চাইলেন না সানি! (আইএএনএস)
জানুন কেন ফ্যানের সঙ্গে সেলফি তুলতে চাইলেন না সানি! (আইএএনএস)

ফ্যানের সঙ্গে কেন সেলফি তুলতে অস্বীকার করলেন সানি লিওন? কারণ জানলে অবাক হবেন!

  • এমনিতে বলিপাড়ার বেবি ডল অনুরাগীদের সঙ্গে সেলফি তুলতে সচরাচর মানা করেন না, কিন্তু সকলে অবাক করে কেন এই কাণ্ড ঘটালেন সানি?

মুম্বই বিমানবন্দরে ফ্যানের সঙ্গে সেলফি তুলকে অস্বীকার করলেন সানি লিওন! এমনিতে বলিপাড়ার বেবি ডল অনুরাগীদের সঙ্গে সেলফি তুলতে সচরাচর মানা করেন না, তাহলে হঠাত্ হলটা কি?

ভিডিওতে দেখা যাচ্ছে বিমানবন্দর থেকে বেরোনোর সময় সেলফির জন্য সানিকে ঘিরে ধরেন বেশ অনুরাগী। সেই সময় সানির সঙ্গে ছিলেন স্বামী ড্যানিয়েল ওয়েবারও। সেলফির অনুরোধ করলে প্রথমে সেই ভক্তর উদ্দেশে হাত নেড়ে বারণ করেন অভিনেত্রী। তবুও সেই অতিউত্সুক ফ্যান দমে যাননি। এরপর মুখে মাস্ক পরে ভক্তের নিজস্বীর আবদার মেটালেন সানি।



নিজের এহেন আচরণের কারণ একটি ইন্সটাগ্রাম পোস্টে খোলসা করে বলেন অভিনেত্রী। সানি লেখেন, 'বর্তমানে সুরক্ষাই সবচেয়ে জরুরি। চারপাশে যা ঘটছে সেটাকে অবহেলা করো না, ভেবো না করোনা ভাইরাস তোমার কোনও ক্ষতি করতে পারবে না! স্মার্ট হও,সুরক্ষিত থাকো!'

পোস্টের সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন সানি। যেখানে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে মুখ ঢেকে এয়ারপোর্টের বিশ্রামকক্ষে বসে থাকতে দেখা গেল সানিকে।

সম্প্রতি ভারতেও করোনাভাইরাসে আক্রান্তের খোঁজ মিলেছে। কেরালায় উহান-ফেরত এক পডু়য়ার শরীরে এই মারণ ভাইরাসের মিলেছে। বৃহস্পতিবার মধ্যরাত পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত ১৩২ জনের মৃত্যু হয়েছে চিনে। তাই করোনাভাইরাসের সচেতনায় সানির এই পদক্ষেপ সত্যিই প্রশংসার দাবি রাখে।


প্রসঙ্গত শেষবার অর্জুন পাটিয়ালা ছবিতে দেখা মিলেছে সানির। আপতত নিজের তামিল ছবি বীরামাদেবীর শ্যুটিং সারছেন অভিনেত্রী।

বন্ধ করুন