সানি ও ড্যানিয়েল (ছবি-ইনস্টাগ্রাম)
সানি ও ড্যানিয়েল (ছবি-ইনস্টাগ্রাম)

'সারাদিন ঘুমোয়,ভীষণ বাজে রান্না করে',সানি লিওনের বিরুদ্ধে আর কী অভিযোগ স্বামীর?

  • সানি নাকি ভীষণ অলস এবং সারাদিন ঘুমোতে ভালোবাসে। বেবি ডলের হাতের রান্নাও নাকি খুব জঘন্য, দাবি স্বামী ড্যানিয়েল ওয়েবারের।


লকডাউনে ঘরবন্দি জীবনে একটু টুইস্ট আনতে হামেশাই কোনও না কোন কাণ্ড ঘটাচ্ছেন সানি। কখনও ছেলেদের ডাইপার দিয়েই বানিয়ে নিচ্ছে মাস্ক তো বাড়িতেই নিজের ফেবারিট ডান্স মুভস প্র্যাক্টিস করছেন। যদিও বেবি ডলের স্বামী ড্যানিয়েল ওয়েবারের একগুচ্ছ অভিযোগ করেছে স্ত্রীর বিরুদ্ধে। রবিবার সানির ভক্তদের একটি ভিডিয়ো বার্তা দিলেন ড্যানিয়েল, যেখানে তাদের কাছে সাহায্য চাইলেন তিনি। ভিডিয়োতে মুখে স্ত্রীর রূপের ও গুণের প্রশংসা করলেও প্ল্যাকার্ডের মাধ্যমে অন্য গল্প বললেন ড্যানিয়েল। সানির বিরুদ্ধে তাঁর অভিযোগ, নায়িকা নাকি সারাদিন ঘুমোতে ব্যস্ত থাকে, ভীষণ অলস, কোন কাজ করে না, খুব বাজে রান্না করে এবং সারাদিন পাজামাতেই সারা বাড়ি ঘুরে বেড়ায়। এই ভিডিয়োতে আচমকাই এন্ট্রি নেন সানিও। যদিও বিষয়টি সেই সময় তিনি বুঝে উঠতে পারেননি।


পরে ইনস্টাগ্রামে একই ভিডিয়ো পোস্ট করে সানি সচেতন করে দেন স্বামীকে, জানান ' হুমম.. এই দেখলাম! আগামিকাল আমি তোমাকে দেখাব আমি সারাদিন কী করি, প্রতিশোধ চাই আর সেটা নিয়েই ছাড়ব'!


লকডাউনে ইনস্টাগ্রামে সানি হোস্ট করছেন নতুন শো 'লকড আপ ইউথ সানি'। যেখানে লাইভে অন্য কোনও সেলিব্রিটি বন্ধুর সঙ্গে আড্ডা দিচ্ছেন জিসম টু তারকা। পাশাপাশি পুরোনো স্মৃতি রোমন্থন করে নিজের সামার ফটোশ্যুটেরও একগুচ্ছ অদেখা ছবি পোস্ট করে চলেছেন। সময় কাটাতে ছেলেমেয়েদের সঙ্গে মস্তি করছেন, কখনও আবার আঁকায় মন দিচ্ছেন।


রবিবার এই লুকেই পাওয়া গেল সানিকে (ছবি-ইনস্টাগ্রাম)
রবিবার এই লুকেই পাওয়া গেল সানিকে (ছবি-ইনস্টাগ্রাম)
বন্ধ করুন