বাংলা নিউজ > বায়োস্কোপ > অতীত জেনে ভুল বুঝতে পারে সন্তানরা, ভয় তাড়া করে সানিকে
পরিবারের সঙ্গে সানি।

অতীত জেনে ভুল বুঝতে পারে সন্তানরা, ভয় তাড়া করে সানিকে

  • তাঁর অতীতের কথা জেনে কী বলবে সন্তানরা? ঘৃণা করবে তাঁকে? এমনই অসংখ্য প্রশ্ন তাড়া করে সানিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের এই আশঙ্কার কথা প্রকাশ করেন অভিনেত্রী।

সানি লিওনি। বলিউড অভিনেত্রী। কিন্তু অতীতে পরিচিত ছিলেন পর্ন তারকা হিসেবে। এর পর সময় গড়িয়েছে। পুরনো পেশা ত্যাগ করে শুরু করেছেন জীবনের নতুন অধ্যায়। তবু যেন দুশ্চিন্তা পিছু ছাড়ে না!

তাঁর অতীতের কথা জেনে কী বলবে সন্তানরা? ঘৃণা করবে তাঁকে? এমনই অসংখ্য প্রশ্ন তাড়া করে সানিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের এই আশঙ্কার কথা প্রকাশ করেন অভিনেত্রী। তিনি বলেন, "আমার অনেক কিছুই আমার সন্তানদের পছন্দ না হতে পারে। সেটা কী, তা আর নতুন করে বলে দিতে হবে না। আমি ওদের সঙ্গে কথা বলব। ওদের বোঝাবো। যাতে বাড়ির বাইরে কোনও প্রশ্ন উঠলে ওরা উত্তর দিতে পারে।"

তাঁর সংযোজন, "আমি নিজের মতো করে সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার সন্তানরাও যদি কারও ক্ষতি না করে নিজেদের মতো চলতে চায়, ওদেরও সেই স্বাধীনতা দেব।"

তিন সন্তানের মা সানি। ২০১৭ সালে লাটুরের এক অনাথ আশ্রম থেকে মেয়ে নিশাকে দত্তক নেন অভিনেত্রী এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। দুই পুত্র আশের, নোয়ার সঙ্গেই বছর ছয়েকের কন্যাকে মানুষ করছেন তাঁরা। সানি জানিয়েছেন, সন্তানদের জীবনের তাদের পাশে থাকবেন তিনি।

২০১২ সালে 'জিসম ২' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন সানি। এর পর 'জ্যাকপট', 'রাগিনী এমএমএস ২', 'হেট স্টোরি', 'বেইমান লাভ'-এর মতো ছবিতেও দেখা গিয়েছে তাঁকে।

 

বন্ধ করুন