বাংলা নিউজ > বায়োস্কোপ > মাথা ভর্তি গোলাপি চুল! স্বামীর সঙ্গে অদ্ভূত সাজে লেন্সবন্দি সানি লিওন
হ্যালোইন লুকে সানি 
হ্যালোইন লুকে সানি 

মাথা ভর্তি গোলাপি চুল! স্বামীর সঙ্গে অদ্ভূত সাজে লেন্সবন্দি সানি লিওন

  • হ্যালোইন ডে সেলিব্রেট করতে এমন উদ্ভট সাজে ধরা দিলেন সানি। 

লস অ্যাঞ্জেলেসের বাড়িতে পরিবারের সঙ্গে হ্যালোইন পার্টিতে মশগুল অভিনেত্রী সানি  লিওন।রবিবার গভীর রাতে সেই ছবি পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেল এই বলি তারকাকে। 

ছবি পোস্ট করে নায়িকা লেখেন, "হ্যাপি হ্যালোইন!!আমি আশা করছি সবাই এই বছর ভীষণ মজা করেছ...আমার জন্য এটা বছরের সবচেয়ে প্রিয় ছুটির দিন। ড্যানিয়েল এবং আমি কিছু না করবার জন্য এইভাবে তৈরি হয়েছি। LOL! তবুও আমরা দারুণ সময় একসঙ্গে উপভোগ করেছি।'

ছবিতে সানিকে দেখা যাচ্ছে, ট্রলসের পপির পোষাক পরিহিত অবস্থায়। তিনি উজ্বল আকাশি রঙের সার্টিনের কাপড়ে ফ্রকের সঙ্গে পড়েছেন ফ্যাকাসে গোলাপি রঙের লেগিন্স এবং রঙীন জামার হাতা। রংবেরঙের জামাকাপড় পড়ে তিনি নজর কেড়েছেন অনুগামীদের। মাথায় গোলাপি রঙের নকল কেশে একদম মজাদার লাগছেন সানিকে। 

অন্যদিকে ড্যনিয়েলকে দেখা গিয়েছে, গাঢ় নীল রঙের লুজ ফিট প্যান্ট পরে, মাথায় সাইড পার্টে চুল আচড়ানো অবস্থায়। চোখে বড় বড় কাঁচের চশমা, সঙ্গে তার মুখে ধরা পড়েছে কৌতুক সুলভ এক হাসি।

তারকা জুটির সন্তানদেরও হ্যালোইনের জন্য ড্রেস আপ করতে দেখা গিয়েছে ছবিতে। মেয়ে নিশাকে দেখা গিয়েছে সাদা-রুপোলি টপ এবং লেগিংস পরতে, সঙ্গে রয়েছে দুটি সাদা ডানা। সানি-ড্যানিয়েলের যমজ সন্তান আশের ও নোয়াকে দেখা গিয়েছে পুলিশ এবং দমকলকর্মীর পোশাকে। এই ছবি শেয়ার করেছেন ড্যানিয়েল। 

তিন সন্তানের সঙ্গে সানি-ড্যানিয়েল (ছবি-ইনস্টাগ্রাম)
তিন সন্তানের সঙ্গে সানি-ড্যানিয়েল (ছবি-ইনস্টাগ্রাম)

এই তারকা জুটিকে প্রায়শই দেখা যায় যে কোনও অনুষ্ঠানে সপরিবারে ছবি পোস্ট করতে। গনেশ চতুর্থী, রাখীবন্ধ উৎসবেও সপরিবারে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে সানিকে।

বন্ধ করুন