বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরাটদের দলে নাম লেখাতে চান সানি, ক্রিকেট ব্যাট হাতে দেখালেন 'জলবা'
সানি লিওনে।
সানি লিওনে।

বিরাটদের দলে নাম লেখাতে চান সানি, ক্রিকেট ব্যাট হাতে দেখালেন 'জলবা'

  • সানির লুকানো ট্যালেন্ট! ক্রিকেটও খেলতে জানতে নায়িকা!

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। অভিনেত্রীর লুকস থেকে নাচের মুভস- ঘায়েল নেটিজেনরা। এবার নাচ, অভিনয় ছেড়ে সানি মজেছেন ক্রিকেটে। সেই ভিডিও সানি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। 

ব্যাট হাতে সানি। এক একটি সুইংয়ে ছক্কা হাঁকানোর চেষ্টা করছেন অভিনেত্রী। সম্প্রতি সেই ভিডিও উঠে এসেছে অভিনেত্রীর সামাজিক মাধ্যমের দেওয়ালে। এক বলেই ছক্কা হাঁকালেন তিনি। ভেঙে ফেললেন জানলার কাঁচ। সানি যেন পাক্কা খেলোয়াড়। আপতত অভিনেত্রীর ক্রিকেট খেলায় মজে তাঁর ভক্তরা। ক্যাপশনে অবশ্য সানি লিখেছেন, ‘ইংল্যান্ডের বিপরীতে খেলার জন্য নিজের কিট প্যাক করব কী? #IndianCricketTeam’।

অন্যদিকে, ফুটবল নিয়ে চালাচালি করছেন সানি লিওন। সম্প্রতি সেই ভিডিও নিজের সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেত্রী যে ক্রীড়াপ্রেমী তা প্রায়শই উঠে আসে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

প্রসঙ্গত, লকডাউনের জেরে বহুদিন পর শ্যুটিং ফ্লোরে ফিরেছেন অভিনেত্রী সানি লিওনে। পরিচালক বিক্রম ভাটের নির্দেশনায় একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। গত মাসেই ওয়েব সিরিজের কাজ শুরু হয়েছে। সানি ছাড়াও এই ওয়েব সিরিজে দেখা যাবে সোনালি সায়গলকে। সূত্রের খবর, দশ এপিসোডে বিভক্ত এই ওয়েব সিরিজ একটি অ্যাকশন থ্রিলার।

 

বন্ধ করুন