তিন সন্তানের সঙ্গে সানি লিওন (ছবি-ইনস্টাগ্রাম)
তিন সন্তানের সঙ্গে সানি লিওন (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনের মধ্যেই সপরিবারে মার্কিন মুলুকে উড়ে গেলেন সানি লিওন!

  • সন্তানদের 'অদৃশ্য খুনি করোনাভাইরাস'-এর থেকে বাঁচাতেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন সানি। তবে লকডাউনে মধ্যেই কীভাবে দেশ ছাড়ালেন তাঁরা? উঠছে প্রশ্ন।

লকডাউনের মধ্যেই দেশ ছাড়লেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তান নিশা,নোয়া ও আশের’কে নিয়ে মার্কিন মুলুকে উড়ে গেলেন সানি। অভিনেত্রীর কথায় করোনা সংকটে তাঁর মনে হয়েছে ‘ভারতের তুলনায় মার্কিন যুক্তরাষ্ট্র অনেক বেশি সুরক্ষিত’! সেই কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বেবি ডল।

মার্কিন যুক্তরাষ্ট্র উড়ে যাওয়ার সিদ্ধান্ত প্রসঙ্গে সানি ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘সকল মায়েদের জানাই-হ্যাপি মাদার্স ডে। জীবনে যখন সন্তান চলে আসে তখন নিজের ভালো-মন্দ বা গুরুত্ব অনেক পিছিয়ে যায়। আমার এবং ড্যানিয়ালের কাছে সুযোগ ছিল তাই আমরা আমাদের সন্তানদের সেখানে নিয়ে এসেছি যেখানে আমাদের মনে হয়েছে তাঁরা অধিক সুরক্ষিত থাকবে এই অদৃশ্য খুনি করোনাভাইরাসের থেকে..বাড়ির থেকে দূরে আমাদের বাড়ি..লস অ্যাঞ্জেলেসের কোনও এক জায়গায়’।

যদিও লকডাউনে বন্ধ আন্তর্জাতিক ও আভ্যন্তরীন বিমান চলাচল। তা সত্ত্বেও কীভাবে দেশ ছাড়লেন সানি লিওন ও তাঁর পরিবার? প্রশ্ন তুলছেন নেটিজেনরা। জানা গিয়েছে দুদিন আগেই মার্কিন যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন তাঁরা। সানি-ড্যানিয়েল দুজনেই মার্কিন নাগরিক। কেএলএম গর্ভমেন্ট ফ্লাইটে করেই নিজেদের দেশে ফিরেছেন তাঁরা। ২০১২ সাল থেকে কর্মসূত্রে ভারতে বসবাস করছেন এই দম্পতি। 

ড্যানিয়েলর সোশ্যাল মিডিয়া পোস্টেও তাঁদের মার্কিন যুক্তরাষ্ট্রে পৌঁছানোর ছবি ধরা পড়েছে। যেখানে লেখা রয়েছে-‘কোয়ারেন্টাইন পার্ট টু-এখন আর অতোটা বাজে নয়!!’

View this post on Instagram

Getting better with the new vibes !!!

A post shared by Daniel "Dirrty" Weber (@dirrty99) on

দুদিন আগেই সানি মুম্বইতে ‘লকডাউন লাইফ’-এর দৃশ্য তুলে ধরেছিলেন তাঁর ইনস্টা পোস্টে।লকডাউনে ছেলেমেয়েদের সমালানোর প্রসঙ্গে সানি মুম্বই মিররকে জানিয়েছিলেন- আমার এমনি সময়ও বাড়িতে কোনও পরিচারিকা থাকে না। শুধু ওদের একজন ন্যানি রয়েছে। আমরা তিনজনে মিলে ওদের সামনেনি কোনও অসুবিধা হয় না। নিশার তো অনলাইনে স্কুলের ক্লাসও চলছে। ওরা নানারকম ক্রাফ্ট তৈরি করে,খেলাধূলা করে'।

 

বন্ধ করুন