অবাক কাণ্ড সানির! চোখের সামনে নিমেষে গায়েব!  (AFP)
অবাক কাণ্ড সানির! চোখের সামনে নিমেষে গায়েব! (AFP)

সানি এবার মিস্টার ইন্ডিয়া! চোখের সামনেই ভ্যানিশ ঝক্কাস 'বেবি ডল'

  • সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের মনোরঞ্জনের জন্য হামেশাই নানা রকমের ছবি-ভিডিয়ো পোস্ট করে থাকেন বেবি ডল। তবে এবার এক্কেবারে চমকে দিলেন নায়িকা।

অবাক কাণ্ড সানির! চোখের সামনে নিমেষে গায়েব হয়ে গেলেন এই বলিউড নায়িকা! নেটদুনিয়ায় প্রকাশ্যে এসেছে সেই ভিডিয়ো। যা তিনি ইতিমধ্যেই তোলপাড় শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের মনোরঞ্জনের জন্য হামেশাই নানা রকমের ছবি-ভিডিয়ো পোস্ট করে থাকেন বেবি ডল। তবে এবার এক্কেবারে চমকে দিলেন নায়িকা। সানির লেটেস্ট টিকটক ভিডিয়োয় দেখা যাচ্ছে কখনও সানির মাথা নেই, কখনও শরীরের নীচের অংশ গায়েব।

মিস্টার ইন্ডিয়া টু নিয়ে বিতর্কের মাঝে সানির এই ভিডিয়ো সত্যিই অলোড়ন তুলেছে। ভিডিয়োর ক্যাপশনটিও দারুণ ইন্টারেস্টিং। সানি লিখেছেন, 'গায়েব হওয়ার জন্য আমার আর ঘড়ির প্রয়োজন নেই'।

সানির ভক্তরাই নন, অভিনেত্রীর এই জাদুই পারফরম্যান্সে মুগ্ধ তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারও। ড্যানিয়েল সানির এই ছবির কমেন্ট বক্স লেখেন, 'তুমি দুর্দান্ত'।

১৯৮৭ সালে মুক্তিপ্রাপ্ত শেখর কাপুর পরিচালিত ছবি মিস্টার ইন্ডিয়াতে একটা ঘড়ির জাদুতেই গায়েব হয়ে যেতে পারতেন মিস্টার ইন্ডিয়া অনিল কাপুর। সম্প্রতি পরিচালক আলি আব্বাস জাফর এই ছবির রিবুটের ঘোষণা সেরেছেন-যা নিয়ে বিতর্কের শেষ নেই।

অন্যদিকে সানিকে শেষ দেখা গিয়েছে একতা কাপুরের ওয়েব সিরিজ রাগিনী এমএমএস টু রিটার্নসে। শীঘ্রই দক্ষিণী ছবিতে অভিষেক হচ্ছে সানির। তামিল ছবি বীরামাদেবীতে অভিনয় করছেন সানি লিওন।





বন্ধ করুন