সানির সুপারহট নিউ ইয়ার সেলিব্রেশন, সামিল স্বামী ড্যানিয়েল ওয়েবার

  • ভারতীয় বিনোদন জগতের অন্যতম চর্চিত নাম সানি লিওন। সানির সুপারহট অবতারে ফিদা সকলেই। পেশাগত জীবনের ফাঁকে সানি কিন্তু পরিবারের সঙ্গেই সময় কাটাতে সবচেয়ে ভালোবাসেন। তিন ছেলেমেয়েকে নিয়ে জমজমাট সংসার বেবি ডলের। নতুন বছরের সেলিব্রেশনটা পরিবার আর বন্ধুদের সঙ্গে সেরে ফেললেন অভিনেত্রী।
২০১৯-কে বিদায় জানিয়ে নতুন বছর তথা নতুন দশকে পা রাখার আনন্দে মাতোয়ারা গোটা বিশ্ব। বর্ষবরণের জোয়ারে গা ভাসিয়েছেন অভিনেত্রী সানি লিওন। বছরের প্রথম দিন পরিবারের সঙ্গে কাটালেন বেবি ডল। সানির নিউ ইয়ার পার্টির বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সেগুলো ইতিমধ্যেই ভাইরাল। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
1/6২০১৯-কে বিদায় জানিয়ে নতুন বছর তথা নতুন দশকে পা রাখার আনন্দে মাতোয়ারা গোটা বিশ্ব। বর্ষবরণের জোয়ারে গা ভাসিয়েছেন অভিনেত্রী সানি লিওন। বছরের প্রথম দিন পরিবারের সঙ্গে কাটালেন বেবি ডল। সানির নিউ ইয়ার পার্টির বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সেগুলো ইতিমধ্যেই ভাইরাল। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
মুম্বইয়ের এক রেঁস্তোরায় নিউ ইয়ারের পার্টিতে মাতলেন সানি লিওন।সঙ্গী স্বামী ড্যানিয়েল ওয়েবার। পার্টির একটি মিষ্টি মুহুর্তে লেন্সবন্দী এই তারকা দম্পতি। সানিকে খাইয়ে দিচ্ছেন ড্যানিয়েল। পিছনে পোজ দিচ্ছেন জনপ্রিয় ইউটিউবার অনিশা দীক্ষিত, যিনি রিক্সা ওয়ালি নামেই পরিচিত। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/6মুম্বইয়ের এক রেঁস্তোরায় নিউ ইয়ারের পার্টিতে মাতলেন সানি লিওন।সঙ্গী স্বামী ড্যানিয়েল ওয়েবার। পার্টির একটি মিষ্টি মুহুর্তে লেন্সবন্দী এই তারকা দম্পতি। সানিকে খাইয়ে দিচ্ছেন ড্যানিয়েল। পিছনে পোজ দিচ্ছেন জনপ্রিয় ইউটিউবার অনিশা দীক্ষিত, যিনি রিক্সা ওয়ালি নামেই পরিচিত। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বন্ধুদের সঙ্গে খোসমেজাজে লেন্সবন্দী সানি-ড্যানিয়েল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/6বন্ধুদের সঙ্গে খোসমেজাজে লেন্সবন্দী সানি-ড্যানিয়েল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শাশুরির সঙ্গে একফ্রেমে সানি লিওন। নতুন বছরটা ছেলে বউয়ের সঙ্গে সেলিব্রেট করতে মুম্বইয়ে হাজির হয়েছেন ড্যানিয়েলের মা টজিপোরা ওয়েবার। নিউ ইয়ার পার্টিতে স্বামী এবং শাশুরির সঙ্গে লেন্সবন্দী বলিউডের লয়লা।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/6শাশুরির সঙ্গে একফ্রেমে সানি লিওন। নতুন বছরটা ছেলে বউয়ের সঙ্গে সেলিব্রেট করতে মুম্বইয়ে হাজির হয়েছেন ড্যানিয়েলের মা টজিপোরা ওয়েবার। নিউ ইয়ার পার্টিতে স্বামী এবং শাশুরির সঙ্গে লেন্সবন্দী বলিউডের লয়লা।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ছেলে-বউমার সঙ্গে নতুন বছরের পার্টিতে টজিপোরা ওয়েবার (সৌজন্যে ইন্সটাগ্রাম)
5/6ছেলে-বউমার সঙ্গে নতুন বছরের পার্টিতে টজিপোরা ওয়েবার (সৌজন্যে ইন্সটাগ্রাম)
বন্ধুদের সঙ্গে বর্যবরণের ফাঁকে গ্রুপফি...(ইন্সটাগ্রাম)
6/6বন্ধুদের সঙ্গে বর্যবরণের ফাঁকে গ্রুপফি...(ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি