বাংলা নিউজ > বায়োস্কোপ > উত্তরপ্রদেশ পুলিশের নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ডে সানি লিওনির নাম-ফোটো, তদন্ত সাইবার সেলের

উত্তরপ্রদেশ পুলিশের নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ডে সানি লিওনির নাম-ফোটো, তদন্ত সাইবার সেলের

উত্তরপ্রদেশ পুলিশের কনস্টেবল পরীক্ষার জন্য বসলেন নাকি খোদ সানি লিওনি!

উত্তরপ্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রোমোশন বোর্ডের (ইউপিপিআরবি) ওয়েবসাইটে কনস্টেবল (সিভিল পুলিশ) পদের জন্য ওই ব্যক্তির নাম নথিভুক্ত করা হয়েছে বলে মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে।

উত্তরপ্রদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ডে অভিনেত্রী সানি লিওনের নাম-সহ একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

উত্তরপ্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রোমোশন বোর্ডের (ইউপিপিআরবি) ওয়েবসাইটে কনস্টেবল (সিভিল পুলিশ) পদের জন্য ওই ব্যক্তির নাম নথিভুক্ত করা হয়েছে বলে মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে।

অ্যাডমিট কার্ডে বরাদ্দ পরীক্ষা কেন্দ্রটি ছিল কনৌজের তিরওয়ার শ্রীমতি সোনেশ্রী মেমোরিয়াল গার্লস কলেজ। গত ১৭ ফেব্রুয়ারি এই পরীক্ষা অনুষ্ঠিত হয় বলে লাইভ হিন্দুস্তান জানিয়েছে। রেজিস্ট্রেশনের সময় যে মোবাইল নম্বরটি ব্যবহার করা হয়েছে, সেটি উত্তরপ্রদেশের মাহোবার এক বাসিন্দার। রেজিস্ট্রেশন ফর্মে প্রদত্ত ঠিকানাটি মুম্বইয়ের।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘ডুপ্লিকেট’ সারা আসলে কে? অবশেষে জানা গেল পরিচয়

কলেজ কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছে, পরীক্ষার দিন কোনও পরীক্ষার্থী ওই নির্দিষ্ট অ্যাডমিট কার্ড নিয়ে হাজির হননি।

এদিকে, পুলিশ আধিকারিকরা জানিয়েছেন যে, অ্যাডমিট কার্ডটি ভুয়ো এবং প্রার্থী রেজিস্ট্রেশন প্রক্রিয়া চলাকালীন অভিনেতার ছবি আপলোড করা হয়েছিল। এতে আরও বলা হয়েছে যে, প্রার্থীকে নির্দেশনা জারি করা হয়েছিল। ওই ব্যক্তিকে তাঁর ছবি ও আধার কার্ড নিয়ে কেন্দ্রে হাজির হতে বলা হয়েছিল। দৈনিক জাগরণ জানিয়েছে যে কনৌজ পুলিশের সাইবার সেল এই মামলার তদন্ত করছে।

আরও পড়ুন: দ্বিতীয় বিয়েতে জন্ম এষার, হিরে ব্যবসায়ী জামাই হাতছাড়া করতে রাজি নন ধর্মেন্দ্র?

উত্তরপ্রদেশ পুলিশ কনস্টেবল নিয়োগের পরীক্ষা শনিবার থেকে শুরু হয়েছে। উত্তরপ্রদেশের সব জেলায় দুই শিফটে দু'দিনের এই পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য পরীক্ষা কেন্দ্রগুলিতে সুরক্ষা বাড়ানো হয়েছে।

পুলিশ আধিকারিকদের উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, প্রার্থী ছদ্মবেশে গত দু'দিনে উত্তরপ্রদেশ জুড়ে ১২০ জনেরও বেশি লোককে গ্রেপ্তার করা হয়েছে। পরীক্ষার সময় অসৎ উপায় অবলম্বনের পরিকল্পনার অভিযোগে শনিবার ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: ‘তুমি আমার পুনম পান্ডে…’, নতুন গান চন্দ্রবিন্দুর, মিশে গেল গীত গোবিন্দর সঙ্গে

রাজ্য পুলিশের ডিজি প্রশান্ত কুমার জানিয়েছেন, মোট ১২২ জনের মধ্যে এটাহ থেকে ১৫ জন। মউ, প্রয়াগরাজ ও সিদ্ধার্থনগর থেকে ৯ জন করে। গাজিপুর থেকে ৮ জন, আজমগড়ে ৭ জন, গোরক্ষপুরে ৬ জন, জৌনপুরে ৫ জন, ফিরোজাবাদে ৪ জন, কৌশাম্বি ও হাথরাসে ৩ জন করে, ঝাঁসি, বারাণসী, আগ্রা ও কানপুর থেকে ২ জন করে এবং বালিয়ায় ১ জন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

এই চাটনি খেলেই দূর হবে ব্যথা, বেদনা! এতে আর কী কী উপকার রয়েছে জানেন আরেকটু হলে নাক-মুখ ফেটে যেত, ভোট দিয়েই বিপদে 'দঙ্গল' কন্যা সানায়া সিঁড়ি বেয়ে ওঠার সুবিধার কথা জানলে অবাক হবেন, লিফট ব্যবহার বন্ধ করে দেবেন সুপারস্টার বাবার একমাত্র কন্যা, জল্পনা বচ্চনদের হবু বউমা, খুদে মেয়েটি কে বলুন তো পুরুষেরা সাবধান! স্পার্ম কাউন্ট কম থাকলে বাড়বে ক্যানসারের আশঙ্কা ‘‌স্বামী প্রণবানন্দ না থাকলে বাংলা মিশে যেত বাংলাদেশে’‌, মমতাকে কড়া জবাব শাহের প্রিয়মের কপালে পদ্মর চুমু, ঢাকার চেষ্টা সত্ত্বেও সামনে এল পরীমনির মেয়ের মুখ মর্মান্তিক কাণ্ড গুরুগ্রামে, লিফটের ভিতরে পোষ্যকে নির্যাতন! CCTVতে কী দেখা গেল? স্ত্রী জাপানি, জাপান নিয়ে প্রশ্ন শুনে মুচকি হেসে জয়শঙ্কর কী বললেন? শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে এবার বদলাবে প্রতীক্ষা?

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.