বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ছেলেমেয়েদের জন্য রোজগার যোজনা চালাচ্ছে’, সানি দেওলের ছোট ছেলের বলিউড ডেবিউ ঘিরে শুরু বিতর্ক
এবার বলিউডে সানির ছেলে রাজবীর দেওল

‘ছেলেমেয়েদের জন্য রোজগার যোজনা চালাচ্ছে’, সানি দেওলের ছোট ছেলের বলিউড ডেবিউ ঘিরে শুরু বিতর্ক

  • বলিউডে পা রাখছেন সানি দেওলের ছোট ছেলে, নায়িকাও স্টারকিড; চর্চায় নেপোটিজম বিতর্ক। ফের উঠল বলিউডকে বয়কটের ডাক। 

দেওল পরিবারের তৃতীয় প্রজন্ম আগেই পা দিয়েছে বলিউডে। যদিও এখনও পর্যন্ত দর্শক মনে দাগ কাটতে সফল হননি সানি দেওলের বড় ছেলে করণ দেওল। তাঁর ডেবিউ ছবি ‘পল পল দিল কে পাস’ ডাহা ফেল করে বক্স অফিসে। সেই ব্যর্থতা ভুলে আপতত ‘আপনে ২’ নিয়ে ব্যস্ত করণ। এর মাঝেই জানা গেল, করণের ছোট ভাই রাজবীর দেওলের অভিষেক হচ্ছে রাজশ্রী প্রোডাকশনের নতুন ছবিতে। আর এই ছবিতে রাজবীরের নায়িকাও স্টারকিড। পুনম ধিলোঁ-র মেয়ে পালোমা এই ছবিতে রাজবীরের নায়িকা।

তবে শুধু রাজবীর বা পালোমা নয়, এই ছবিতে থাকছে আরও এক ডেবিউটান্ট। ‘মেয়নে প্যায়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কৌন’-এর মতো কালজয়ী ছবির পরিচালক সূরজ বরজাতিয়ার পুত্র অবনীশ এই ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন। জাঁকজমকপূর্ণ ডেস্টিনেশন ওয়েডিং-এর প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবি। আজকের যুগের সম্পর্ক, সেই সম্পর্কের টানাপোড়েন নিয়েই এগোবে ছবির গল্প।

শুক্রবার ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইটারে এই ছবির ঘোষণা সারেন। জানা গিয়েছে জুলাই মাস থেকে শুরু হচ্ছে ছবির শ্যুটিং পর্ব। তবে এই ঘোষণার সঙ্গে সঙ্গেই টুইটারে জুরে ফের মাথাচাড়া দিয়েছে নেপোটিজম বিতর্ক। 'নেপো কিড-দের ছবি দেখতে চাই না', এই দাবিতে সোচ্চার নেটিজেনদের একটা বড় অংশ। কেউ লিখেছেন, ‘আরও একটা ছবি, আরও কিছু স্টারকিড, সবটাই স্বজনপোষণে ভরা’। অপর একজন লেখেন, ‘শুধু অভিনেতা-অভিনেত্রীই নয়, পরিচালকও নেপোটিজমের প্রোডাক্ট। কে দেখবে এই ছবি?’

কেউ কেউ তো সূরয বরজাতিয়া এবং রাজশ্রী প্রোডাকশনকে করণ জোহর ও ধর্মা প্রোডাকশনের নয়া ভার্সন বলে ট্রোল করেছে। উল্লেখ্য, দিন কয়েক আগেই জোয়া আখতার নতুন ছবি ‘দ্য আর্চিস’-এর ঘোষণা সেরেছেন। সেই ছবির সঙ্গে বলিউডে অভিষেক হচ্ছে তিন স্টারকিড- সুহানা খান (শাহরুখ কন্যা), খুশি কাপুর (শ্রীদেবী কন্যা) এবং অগস্ত্য নন্দার (অমিতাভ বচ্চনের নাতি)। সেই ছবি নিয়েও জোর বিতর্ক হয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের নেপোটিজম বিতর্ক যেন কিছুতেই থামছে না!

 

বন্ধ করুন