বাংলা নিউজ > বায়োস্কোপ > Super Singer 3: ছদ্মবেশে রাস্তায় গান গাইল প্রতিযোগিরা, মন জিতল কুমার গৌরব
নতুন চ্যালেঞ্জের মুখে সুপার সিঙ্গারের প্রতিযোগিরা
নতুন চ্যালেঞ্জের মুখে সুপার সিঙ্গারের প্রতিযোগিরা

Super Singer 3: ছদ্মবেশে রাস্তায় গান গাইল প্রতিযোগিরা, মন জিতল কুমার গৌরব

  • সংগৃহীত মোট টাকার পরিমাণ থেকে ১১ টাকা নিজের জন্য বাঁচিয়ে রেখেছেন কুমার গৌরব। জানেন এই টাকা দিয়ে কী করবে সে?

অভিনব চ্যালেঞ্জের মুখে পড়ল স্টার জলসার রিয়ালিটি শো সুপরা সিঙ্গারের প্রতিযোগিরা। টিআরপি তালিকায় সেভাবে ম্যাজিক দেখাতে ব্যর্থ এই শো, তবুও নির্মাতারা নিত্যনতুন ভাবনা দিয়ে চমকে দিচ্ছে দর্শকদের। আর এবার সৌম্যি, মানসী, কুমার গৌরবরা যে চ্যালেঞ্জের মুখে পড়লেন তা সত্যি খুব কঠিন। ছদ্মবেশে রাস্তায় ঘুরে ঘুরে গান গাইতে হবে প্রতিযোগিদের। কেউ রাজস্থানি বানজারা লুক, তো কেউ আবার দক্ষিণ ভারতীয় সেজে বেরিয়ে পড়লেন প্রকাশ্য রাস্তায়। 

ইতিমধ্যেই সামনে এসেছে এই রিয়ালিটি শো-এর আসন্ন এপিসোডের প্রমো যা দেখে চোখ কপালে দর্শকদের। সব্বাইকে এমন পরিপাটি করে সাজানো হয়েছে, যে সত্যি চেনা দায়! এদের সবার মধ্যে সংগীত শিল্পী কুমার গৌরব চক্রবর্তী অবাক করে দিলেন। 

সাধু বাবা-র ছদ্মবেশ ধরেছিল গৌরব। লাল বসন, গলায় রুদ্রাক্ষের মালা, মাথায় জটা, কপাটে চন্দনের তিলক কাটা- কে বলবে ইনি নকল সাধুবাবা?  ভিক্টোরিয়ার সামনে গিটার হাতে গান গেয়ে পথচলতি মানুষের মন জিতে নিল গৌরব। তাঁরা খুশি হয়ে ১০-২০ টাকা করে হাতে তুলে দিয়েছে তাঁর। সুপার সিঙ্গারের মঞ্চে গৌরব জানান, ‘কালেকশনের টাকা থেকে ১১টাকা আমি রেখে দিয়েছি। আমার একটা ছোট্ট মেয়ে আছে, এটা ওকে দেব’। 

গৌরবের কথায় চোখের কোণ চিকচিক করে উঠে সবার। গৌরবকে জড়িয়ে ধরে ‘জাদু কি ঝপ্পি’ দেন সঞ্চালক যিশু সেনগুপ্ত। উল্লেখ্য, এই রিয়ালিটি শো-তে বিচারকের আসনে রয়েছেন সোনু নিগম. কৌশিকি চক্রবর্তী এবং কুমার শানু। 

 

 

বন্ধ করুন