বাংলা নিউজ > বায়োস্কোপ > Super Singer 3: ‘উঁচি হ্যায় বিল্ডিং..', নতুন বছরে সুপার এন্ট্রি অনু মালিকের
সুপার সিঙ্গার সিজন ৩, বিশেষ অতিথি অনু মালিক

Super Singer 3: ‘উঁচি হ্যায় বিল্ডিং..', নতুন বছরে সুপার এন্ট্রি অনু মালিকের

  • নিজের গান ‘উঁচি হ্যায় বিল্ডিং লিফট তেরি বান্ধ হ্যায়’ গেয়ে দুর্দান্ত স্টাইলে শো'তে এন্ট্রি নিয়েছেন অনু মালিক।

গানের রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার সিজন থ্রি’। চলতি সপ্তাহে রিয়ালিটি শো-এ থাকছে বড় ধামাকা। সপ্তাহান্তের এপিসোডে থাকছে নতুন বছরের নয়া চমক। মঞ্চে বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন বলিউডের মেলোডি কিং অনু মালিক। বছরের প্রথম দিনে রিয়ালিটি শো-এর ভক্তদের জন্য থাকছে বড়সড় এই চমক। 

এই সিজনে বিচারক আসনে রয়েছেন কুমার শানু , সোনু নিগম এবং কৌশিকী চক্রবর্তী। রিয়্যালিটি শো-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন যিশু সেনগুপ্ত। বাংলা টেলিভিশনে এই প্রথমবার সুপার সিঙ্গার সিজন ৩-এর মঞ্চে অতিথি হয়ে আসছেন অনু মালিক।

ইতিমধ্যে শো-এর ঝলক শেয়ার করা হয়েছে স্টার জলসার সোশ্যাল মিডিয়া পেজ থেকে। শুরুতেই নিজের গান ‘উঁচি হ্যায় বিল্ডিং লিফট তেরি বান্ধ হ্যায়’ গেয়ে দুর্দান্ত স্টাইলে শো'তে এন্ট্রি নিয়েছেন অনু মালিক। নিজের সুরের জাদুতে সকলকে মন্ত্রমুগ্ধ করবেন তিনি।

প্রোমোতে বাংলার দর্শকের ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মেলোডি কিং। নতুন বছরের বিশেষ এপিসোডে প্রতিযোগীদের সঙ্গে একের পর এক গান গেয়ে মঞ্চ মাতাতে দেখা যাবে তাঁকে। বিচারক কুমার শানু , সোনু নিগম, কৌশিকী চক্রবর্তী এবং প্রতিযোগীদের সঙ্গে গানের তালে জমাজমাট মেজাজে ধরা দেবেন তিনি। 

আগামী ১লা এবং ২রা জানুয়াী অর্থাৎ শনিবার এবং রবিবার, রাত সাড়ে ৯টায় টেলিকাস্ট হবে ‘সুপার সিঙ্গার’ সিজন ৩-এর এই বিশেষ পর্ব।

 

বন্ধ করুন