বাংলা নিউজ > বায়োস্কোপ > Super Singer 4 Grand Finale: রূপান্তরকামী অন্বেষা না শুভদীপ নাকি অনুরাধা, কার হাতে উঠবে সুপার সিঙ্গারের ট্রফি?

Super Singer 4 Grand Finale: রূপান্তরকামী অন্বেষা না শুভদীপ নাকি অনুরাধা, কার হাতে উঠবে সুপার সিঙ্গারের ট্রফি?

কার হাতে উঠবে সুপার সিঙ্গার সিজন ৪-এর ট্রফি?

শেষ হতে চলেছে পাঁচ মাসের পথ চলা। রবিবার ২১ মে গ্র্যান্ড ফিনালের শেষ এপিসোড সুপার সিঙ্গার ৪-এর। কার হাতে উঠবে ট্রফি?

দেখতে দেখতে এসে গেল সুপার সিঙ্গার সিজন ৪-এর গ্র্যান্ড ফিনালে। সুপার সিক্সের প্রতিযোগীদের মধ্যে থেকেই বেছে নেওয়া হবে এই সিজনের বিজয়ী। বিশেষ অতিথি হিসেবে থাকছেন উদিত নারায়ণ। শনিবারের এপিসোডে আসেন হরগৌরী পাইস হোটেলের শঙ্কর ও ঐশানি। রবিবার আসার কথা রয়েছে অনুরাগের ছোঁয়া থেকে দীপা ও সূর্যর। ফাইনালের প্রথম পার্টটি দেখানো হয়ে গিয়েছে শনিবার রাতে। তবে বিজয়ী কে হয় তা জানা যাবে ২১ মে রবিবার রাতে। রাত সাড়ে ৯টা থেকে এটি সম্প্রচার হওয়ার কথা রয়েছে। 

টপ ৬-এ ছিলেন শুভদীপ, শ্রেয়া, বিশ্বরূপ, অনুরাধা, অনিন্দিতা, অন্বেষা। ‘ইবাদত’ গেয়ে নিজের জার্নি শুরু করা কলকাতার বেহালার শুভদীপ। তিনি শনিবার ফাইনালে গেয়ে শোনান ‘তুম সে মেরি লগন লাগি’ গানটি। যা মুগ্ধ করে তিন বিচারককেই। টালিগঞ্জের শ্রেয়া গেয়ে শোনান ‘ম্যায় দিবানি হো গ্যয়ি’। আর  গলায় শোনা যায় জনাই হুগলীর ‘বচনা এ হসিনো’। 

জীবনে অনেক সংঘর্ষ করে আজকের জায়গায় পৌঁছেছেন অনুরাধা। সারেগামাপা-র কীর্তনের রানী এদিন গাইলেন ‘কেশরিয়া বালম আও নি’। অনুরাধার গান শুনে মঞ্চে ছুটে এসে তাঁকে জড়িয়ে ধরেন মোনালি। কাঁথি, পূর্ব মেদিনীপুরের অনিন্দিতা গাইলেন ‘ডার্লিং আঁখো সে আঁখে চার করনে দো’। দর্শকরা উঠে দাঁড়িয়ে হাততালি দেয় এই গান শুনে। 

রূপান্তরকামী অন্বেষা ভেঙেছেন বহু ছক এর আগে। এদিন গাইলেন  ‘আজ জীবন খুঁজে পাবি’। সোনারপুরে জন্ম হওয়া এক সাধারণ বালক সুমনের অন্বেষা হয়ে ওঠার গল্প এর আগেও দর্শক মনকে ছুঁয়ে গিয়েছে। এদিনের গানও আপ্লুত করল বিচারকদের। শনিবার সবচেয়ে বেশি নম্বর পান অনুরাধা, শুভদীপ, শ্রেয়া। 

আরও পড়ুন: মুসলিমকে বিয়ে করায় হিন্দু ব্রাহ্মণ দেবলীনাকে ‘লাভ জিহাদ’-এর খোঁটা, এল কড়া জবাব

সিঙ্গার সিজন ৪-এর গ্র্যান্ড ফিনালের সবচেয়ে বড় আকর্ষণ নিসন্দেহে উদিত নারায়নের একের পর এক গান। ‘মিতবা’, ‘পাপা কহেতে হ্যায়’, ‘পহেলা নাশা’, ‘জাদু তেরি নজর’-এর মতো একাধিক গান পারফর্ম করেন তিনি। শান-এর সঙ্গে জুটি বেঁধেও শনিবার গান গাইতে দেখা গেল উদিত নারায়নকে। গাইলেন সলমন খানের পার্টনার সিনেমার টাইটেল ট্র্যাকটি। সঙ্গে ৬ প্রতিযোগীর সঙ্গে যৌথভাবে ‘দিল তো পাগল হ্যায়’, ‘কহোনা প্যায়ার হ্যায়’ গান উদিত নারায়ন। 

এবারের সিজনে বিচারকের আসনে ছিলেন মোনালি, শান আর রূপম। আর সঞ্চালকের আসনে দেখা গিয়েছে যিশু সেনগুপ্তকে। তবে টিআরপি-র তালিকায় শুরু থেকেই পিছিয়ে ছিল এই রিয়েলিটি শো। অন্যান্য রিয়েলিটি শো-র সঙ্গে পাল্লা দিয়ে জনপ্রিয়তা না পেলেও, প্রতিযোীদের গান বারবারই মুগ্ধ করেছে দর্শকদের। এখন দেখার ট্রফি কার হাতে ওঠে?

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে কারা লাকি? রইল ২৪ মের রাশিফল ‘‌উত্তর কলকাতার মানুষ আপনার জামানত জব্দ করবে’‌, নাম না করে তাপসকে তোপ মমতার সোনামণির পর এবার প্রতীকের ‘জোড়িদার’ রত্নাপ্রিয়া, নয়া উড়ান নিয়ে কী বলছেন নায়ক? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু USA বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চা-কফি থেকে মশলাদার স্ন্যাকস, এই মরশুমে কেন এড়িয়ে চলবেন এই ৫ খাবার বেসরকারি ডাক্তারি পড়ুয়াদের গ্রামে প্র্যাকটিশ করতেই হবে?জানুন সুপ্রিম পর্যবেক্ষণ আলিয়ার নাচের ভিডিয়োর প্রশংসা আকাদেমির, রাহার মায়ের মুকুটে নতুন পালক ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের

Latest IPL News

‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.