বাংলা নিউজ > বায়োস্কোপ > Ditipriya-Prosenjit: 'বুম্বা মামু'কে বাবার ভূমিকায় পেয়ে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া, ‘রানিমা’ এবার খুকু
 শৌভিক কুণ্ডুর আসন্ন ছবি ‘আয় খুকু আয়’-তে দিতিপ্রিয়ার বাবার ভূমিকায় রয়েছেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়

Ditipriya-Prosenjit: 'বুম্বা মামু'কে বাবার ভূমিকায় পেয়ে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া, ‘রানিমা’ এবার খুকু

  • ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ তাঁর বাবার ভূমিকায়! কতটা ভয়ে আছেন ‘রানিমা’ দিতিপ্রিয়া? 

টলিউডে তিনি একডাকে পরিচিত, ‘রানিমা’। অষ্টাদশী দিতিপ্রিয়া রায় এই মুহূর্তে টলিপাড়ার হার্টথ্রব অভিনেত্রী। মাত্র ১৭ বছরেই সত্তর ছুঁইছঁই রাসমণির ভূমিকাতে অভিনয় করে সক্কলকে অবাক করেছেন দিতিপ্রিয়া। তবে এখন সেই ইমেজ ভেঙে অভিনেত্রী এখন দাপটের সঙ্গে কাজ করে চলেছেন একের পর এক ওয়েব সিরিজ কিংবা ছবিতে। খুব শীঘ্রই তাঁকে দেখ যাবে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে বিগ স্ক্রিন শেয়ার করে নিতে। ছবির নাম ‘আয় খুকু আয়’। এই ছবিতে বাবা-মেয়ের ভূমিকায় রয়েছেন প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া। ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? দিতিপ্রিয়া জানালেন, ‘একটা কথা স্বীকার করতেই হবে। বুম্বা মামুর সঙ্গে অভিনয় করা এক দারুণ অভিজ্ঞতা। এক অসাধারণ সহ-অভিনেতা এবং ভীষণ ডাউন টু আর্থ'।

হ্যাঁ, গোটা ইন্ডাস্ট্রির জন্য তিনি বুম্বাদা তবে দিতিপ্রিয়ার কাছে বুম্বা মামু। কথায় কথায় অভিনেত্রী জানিয়েছেন,'আমার জন্য বুম্বা মামু স্পেশ্যাল কেক এনেছিল, যখন বড়দিনের সময় আমরা বোলপুরে শ্যুটিং করছিলাম'। এখন বেজায় ব্যস্ত দিতিপ্রিয়া, এই কলেজ পড়ুয়া পড়াশোনা সামলে রীতিমতো অভিনয় করে চলেছেন। শীঘ্রই আদিত্য সেনগুপ্তর রোড ট্রিপ মুভিতে বিক্রম চট্টোপাধ্যায়ের নায়িকা হিসাবে দেখা যাবে দিতিপ্রিয়াকে। পাশাপাশি সদ্যই অচেনা উত্তম ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। এই ছবিতে সাবিত্রী চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করছেন দিতিপ্রিয়া। এই চরিত্রে কাজ করবার সুযোগ পেয়ে নিজেকে ‘ভাগ্যবান’ মনে করছেন দিতিপ্রিয়া। 

উল্লেখ্য, ‘সুইৎজারল্যান্ড’ খ্যাত পরিচালক শৌভিক কুণ্ডুর ছবি ‘আয় খুকু আয়’। এক গ্রাম্য বাবা-মেয়ের গল্প শোনাবে ‘আয় খুকু আয়’। খুকুর ছোট থেকে বড় হয়ে উঠার গল্প বলবে এই ছবি, মেয়েকে হাত ধরে বিয়ের মণ্ডপেও পৌঁছে দেবেন বাবা। তারপর? সেটা জানতে অপেক্ষা করতে হবে। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। 

বন্ধ করুন