বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: শাহরুখের মন্নতে ৪০ লাখ টাকার টিভি রয়ছে,'এ তো আম জনতার বাড়ি তৈরির বাজেট'!

Shah Rukh Khan: শাহরুখের মন্নতে ৪০ লাখ টাকার টিভি রয়ছে,'এ তো আম জনতার বাড়ি তৈরির বাজেট'!

শাহরুখের রাজপ্রাসাদ নিয়ে বিরাট তথ্য ফাঁস

মধ্যবিত্তের বাড়ি তৈরির বাজেট শুধু টিভি সেট কিনতেই ব্যায় করেছেন শাহরুখ খান! ২০০ কোটির মন্নতে প্রায় ৪০ লক্ষ টাকার টেলিভিশন সেট রয়েছে। বিস্তারিত শোনালেন শাহরুখ নিজেই!

পদেখলে হবে খরচা আছে! হ্যাঁ, শাহরুখ খানের রাজপ্রাসাদ-সম ‘মন্নত’ দেখলেই চোখ ধাঁধিয়ে ওঠে। তবে এই বিলাসবহুল বাড়ি বানাতে কত টাকা খরচ করেছেন শাহরুখ তা বলা দায়! কিন্তু সম্প্রতি শাহরুখ নিজের মুখে মন্নতের অন্দরসজ্জা নিয়ে এমন এক রহস্য ফাঁস করেছেন তা শুনে চোখ ছানাবড়া ফ্যানেদের। সম্প্রতি দিল্লিতে এক ব্র্যান্ডের প্রমোশ্যানাল ইভেন্টে হাজির হয়েছিলেন শাহরুখ। ওই ইলেকট্রনিক জিনিসপত্র প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার শাহরুখ খান। অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে শাহরুখ বলেন সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার অনেক আগে থেকেই তাদের টেলিভিশন সেটের ফ্যান তিনি। এমনকি তাঁর বাড়িতে কোথায় কোথায় টিভি রয়েছে সেই লম্বা ফিরিস্তিও নিজের মুখেই জানা শাহরুখ।

বাদশাহি ভঙ্গিতে শাহরুখ বলে উঠেন, ‘আমার বেডরুমে একটা, লিভিং রুমে একটা, আমার ছোট ছেলের ঘরে একটা, আরিয়ানের ঘরে আরও একটা আর মেয়ে সুহানার ঘরে একটা…. সম্প্রতি জিমের টিভিটাও কোনও কারণে গড়বড় করছিল সেখানেও একটা নতুন টিভি কেনা হল। আজকাল তো আমি অপেক্ষা করি কবে পুরোনো টিভি খারাপ হবে, যাতে আমি এলজি-র টিভি কিনতে পারি’।

এখানেই থেমে থাকেননি শাহরুখ। তিনি গড়গড়িয়ে বলে চলেন, ‘আমার বাড়িতে মোট ১১-১২টা টিভি রয়েছে। প্রত্যেকটা টিভির মূল্য় ওই লাখ দেড়েকের আশেপাশে। তাই কম-বেশি আমি টিভি কিনতে ৩০ থেকে ৪০ লক্ষ টাকা খরচ করেছি।’ যদিও শাহরুখের টিভির সংখ্যার সঙ্গে মূল্য় মেলালে তা মিলবে না, যা প্রমাণ করে শাহরুখের বাড়িতে ওই ব্র্যান্ড ছাড়াও আরও বেশ কয়েকটি টিভি রয়েছে'।

শাহরুখের এই ভিডিয়ো টুইটারে ভাইরাল। নেটিজেনরা নানারকম মন্তব্য করছে বাদশার এই ভিডিয়ো ঘিরে। একজন লেখেন, ‘এই টাকায় তো আমাদের গোটা বাড়ি তৈরি হয়ে যাবে’। কেউ লিখেছেন,'সত্যিই রাজা মানুষ'। কোনও কোনও শাহরুখ ভক্ত লেখেন, ‘এবার নিজেকে আরও গরীব মনে হচ্ছে’।

মুম্বইয়ের বান্দ্রার সবচেয়ে অভিজাত এলাকায়, আরব সাগরের ধারে অবস্থিত মন্নত মায়ানগরীর অন্যতম আকর্ষন। মন্নতের বর্তমান বাজারদর প্রায় ২০০ কোটি টাকা।

শাহরুখ যখন প্রথম মুম্বইতে এসেছিলেন তাঁর স্ত্রী গৌরীকে নিয়ে, তাঁরা একটা ছোট অ্যাপার্টমেন্টেই থাকতেন,তাঁর শাশুড়ি প্রায়শই বলতেন সেটা খুব ছোট। অভিনেতা জনান, ‘আমার অনেকদিনের ইচ্ছা ছিল একটা বাড়ি কেনার। দেখনদারির জন্য নয়,আমি ভাবতাম মন্নত একটা সাধারণ কোঠাবাড়ি তাই আমি কিনে নেব’।

নারিমান ডুবাসের কাছ থেকে ১৯৯৫ সালে এই বাংলোটি কেনেন শাহরুখ। সেই সময় মন্নতের নাম ছিল ভিলা ভিয়েনা। আজ শাহরুখ-গৌরীর মন্নত ছ তলা। মাথা উচুঁ করে দাঁড়িয়ে রয়েছে মুম্বইয়ের বুকে। ২৪৪৮ স্কোয়ার মিটার জায়গা জুরে অবস্থিত মন্নত। এর ভিতরে রয়েছে জিম, সুইমিং পুল, বিশাল বাগান এবং একটি আস্ত সিনেমাহল। আরব সাগরের তীরে অবস্থিত মুম্বইয়ের সবচেয়ে সুন্দর প্রাসাদ বলে গন্য করা হয় মন্নতকে।

বায়োস্কোপ খবর

Latest News

পোষ্যকে শ্বাসরোধ করে খুন, ৪ বছর কাটলেও বিচার পাননি, বোম্বে হাইকোর্টে আয়েশা জুলকা ‘বৃষ্টিতে নাচ করার মুহূর্ত..’, ইরফান-সুতপার পুরনো ছবি শেয়ার করে কী বললেন বাবিল শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের 'এক দেশ, এক ভোট', UCC-র প্রতিশ্রুতি, ২০২৪-এ জিতলে দেশে আমূল বদলের বার্তা BJP-র ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? আজ বিকেলে হালখাতার পুজো করাবেন? এখন থেকেই জেনে নিন শুভ সময় ইরানে আটকে ১৭ ভারতীয়, এরই মাঝে ইজরায়েলে হামলা তেহরানের, কী বলছে ভারত? অক্ষয় ছাপিয়ে গেল অজয়কে! ৩ দিনে বক্স অফিসে কত আয় ময়দান-বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ বাংলাতেই রয়েছে দেশের উচ্চতম স্টেশন, শরীর ছুঁয়ে যাবে মেঘ, দেখুন অপূর্ব ছবি খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত?

Latest IPL News

শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.