বাংলা নিউজ > বায়োস্কোপ > Superstar Singer: ছেলের গান শুনে ঝরঝরিয়ে কাঁদলেন মানির মা, কেঁদে ভাসাল অরুণিতা

Superstar Singer: ছেলের গান শুনে ঝরঝরিয়ে কাঁদলেন মানির মা, কেঁদে ভাসাল অরুণিতা

‘সুপারস্টার সিঙ্গার ২’-এর মঞ্চে মানির গান শুনে অঝোরে কেঁদে ফেলেন সকলে

মানির মুখে মায়ের জন্য গান শুনে ক্যাপ্টেন মঞ্চ থেকে অঝোরে কেঁদে ফেলেন অরুণিতা কাঞ্জিলাল।

জনপ্রিয় রিয়ালিটি শো ‘সুপারস্টার সিঙ্গার ২’-এর মঞ্চ থেকে অসাধারণ গানের প্রতিভার জন্য দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছেন প্রতিযোগী মানি। শুরু থেকেই নিজের সুরেল গলা দিয়ে সকলকে মুগ্ধ করেছে সে। সম্প্রতি মঞ্চে মানির পারফর্ম্যান্স দেখে উপস্থিত থাকা বিচারক থেকে অন্যান্য সকলের চোখে জল।

‘সুপারস্টার সিঙ্গার’-এর মঞ্চে ‘তু কিতনি আচ্ছি হ্যায়’ গেয়ে সকলের চোখে জল আনল খুদে মানি। এ দিন ছেলের পরফর্ম্যান্সের সময় মঞ্চে হাজির ছিলেন মানির মা-ও। ছেলের মুখে এই গান শুনে নিজের চোখের জল ধরে রাখতে পারেননি তিনি। মানি নিজেও এই গান গাইতে গাইতে খুব ইমোশনাল হয়ে পড়েছিলেন। যদিও গানের সুরে বিন্দুমাত্র টলমল হয়নি খুদে প্রতিযোগীর।

মানির এই গান শুনে মুগ্ধ বিচারক প্যানেল থেকে জাভেদ আলি, অলকা ইয়াগ্নিক ও হিমেশ রেশমিয়া। এছাড়াও মানির এই গান মন জয় করেছে সকল ক্যাপ্টেনদের। অঝোরে কাঁদতে দেখা গিয়েছে অরুণিতা কাঞ্জিলালকে। চোখের জল ধরে রাখতে পারেননি বিচারক জাভেদ আলিও। মানির এই ভিডিয়ো নেটদুনিয়ায় দারুণ ভাইরাল হয়েছে।

The Great Videos ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে এই ভিডিয়োটি। নেটিজেনরাও এই ভিডিয়ো দেখে আবেগপ্রবণ হয়ে উঠেছেন। মানির গানের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

বন্ধ করুন