বাংলা নিউজ > বায়োস্কোপ > Shubh-Arunita: জাতীয় মঞ্চে ‘খুদে অরিজিৎ’ শুভ ও অরুণিতা গাইলেন বাউল গান,মুগ্ধ হয়ে শুনল নেটপাড়া

Shubh-Arunita: জাতীয় মঞ্চে ‘খুদে অরিজিৎ’ শুভ ও অরুণিতা গাইলেন বাউল গান,মুগ্ধ হয়ে শুনল নেটপাড়া

জাতীয় মঞ্চে ‘খুদে অরিজিৎ’ শুভ ও অরুণিতার কন্ঠে বাংলা গান,মুগ্ধ হয়ে শুনল নেটপাড়া

Shubh-Arunita: শুধু অরিজিতের গানেই আটকে নেই শিলিগুড়ির শুভ। সুপারস্টার সিঙ্গারের মঞ্চে নিজেকে ভার্সেটাইল গায়ক হিসাবেই মেলে ধরছেন বাংলার এই বিস্ময় বালক। 

সোনি টিভির সুপারস্টার সিঙ্গার সিজন ৩-র সুবাদে এখন সবার নয়নের মণি শিলিগুড়ির ছেলে শুভ সূত্রধর। এই কিশোরের মায়াবী কন্ঠে বুঁদ আট থেকে আশি। অভিজিৎ ভট্টাচার্য থেকে অনুরাধা পাড়োয়াল, সকলে শুভকে ভরিয়েছেন প্রশংসায়। আরও পড়ুন-অরিজিৎ সিং ২.০! শিলিগুড়ির শুভ ডুয়েট গাইল বনগাঁর গর্ব অরুণিতার সঙ্গে, মুগ্ধ নেহা কক্কর

শুরু থেকেই অরিজিৎ সিং-এর সঙ্গে শুভর তুলনা চলে আসছে। নেটপাড়ায় শুভ ফেমাস ‘অরিজিৎ সিং ২.০’ কিংবা ‘খুদে অরিজিৎ’ নামে। ওদিকে বনগাঁর মেয়ে অরুণিতা মিউজিক রিয়ালিটি শো-এর মঞ্চে আগেই বাংলার নাম উজ্জ্বল করেছে। সোনি টিভির এই মিউজিক রিয়ালিটি শো-এ ক্যাপ্টেনের আসনে রয়েছেন তিনি। শুভ এবং তাঁর ক্যাপ্টেনের যুগলবন্দি সবসময়ই সুপারহিট।

দিন কয়েক আগেই সুপারস্টার সিঙ্গারের মঞ্চে হাজির হয়েছিলেন নব্বইয়ের দশকে ঝড় তোলা নায়িকা মীনাক্ষী শেষাদ্রি। তাঁর সামনেই বাংলা গান গেয়ে চমকে দিল অরুণিতা ও শুভর জুটি। এদিন মঞ্চে ‘দামিনী’ ছবির ‘চান্দ তারে গওয়াহ হ্যায়’র পাশাপাশি ‘মনটা রে’ গাইলেন ক্যাপ্টেন ও তাঁর সাগরেদ।

‘লুটেরা’ ছবির জন্য বাংলার বাউল গানের অনুপ্রেরণায় অমিত ত্রিবেদী তৈরি করেছিলেন ‘মনটা রে’। যাতে মিলেমিশে আছে, ‘পিরিত বড় জ্বালারে’। সেই গানই গাইলেন অরুণিতা-শুভ।

কমেন্ট বক্সে একজন লিখেছে, ‘শুভ যতবারই গায় অরিজিৎ সিং-এর কথা মনে পড়ে’। আরেক নেটিজেন লেখেন, ‘শিলিগুড়ির গর্ব শুভ, সত্যিই আরেক অরিজিৎ সিং’। কিছুদিন আগেই শুভকে নিয়ে অনুরাধা পাড়োয়ালের মতো কিংবদন্তি শিল্পী বলেন, ‘প্রত্যেক জেনারেশনে একজন হিরোর ভয়েস থাকে। এই সময় সেটা অরিজিৎ সিং, আমার মনে হয় এরপর সেটা শুভর হবে’।

সুপার সিঙ্গারের ফাইনাল অডিশনে গিটার হাতে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’র ‘ভে কমলেয়া’ গেয়ে নজর কেড়েছিলেন শুভ। সেই পারফরম্যান্স মন ছুঁয়ে যায় খোদ প্রীতম, করণ জোহরের। শুভর কন্ঠে ভে কমলেয়া শুনে এতটাই মুগ্ধ প্রীতম, যে অরিজিতের ‘কেশরিয়া’ শুভর গলায় শুনতে চেয়েছেন প্রীতম। এরপর সুপারস্টার সিঙ্গারের মঞ্চে অরিজিতের অজস্র গান গেয়েছেন শুভ, তবে কুমার শানু, অভিজিৎ ভট্টাচার্যদের গানও কম পারফেকশনের সঙ্গে গায় না এই খুদে তারকা।

সুপার সিঙ্গারের মঞ্চে চলতি সিজনে ক্যাপ্টেনের আসনে রয়েছেন অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজন, মহম্মদ দানিশ, সলমন আলি এবং সায়ালি কাম্বলে। শো সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন হর্ষ লিম্বোচিয়া। ইন্ডিয়ান আইডলের ট্রফি পরপর দু-বার হাতছাড়া হয়েছে বাংলার, তবে শুভকে ঘিরে নতুন স্বপ্ন দেখছে বাংলার সঙ্গীতপ্রেমীরা।

বায়োস্কোপ খবর

Latest News

সোশ্যাল মাধ্যমে কুরুচিকর মন্তব্য, জেলারই TMC নেতার বিরুদ্ধে থানায় হুমায়ূন কবীর ভিডিয়ো-টি২০ বিশ্বকাপে নজির! ব্রেট লি-র সঙ্গে হ্যাটট্রিকের ক্লাবে প্যাট কামিনস হিমোফিলিয়ার জীবনদায়ী ওষুধের আকাল রাজ্যের ইএসআই হাসপাতালে, দিশাহারা রোগীর পরিজনরা পরপর চলল ৩০ রাউন্ড গুলি, বার্গার কিংয়ে শুটআউটের হাড়হিম করা ভিডিয়ো প্রকাশ্যে জাতীয় দলের প্রাক্তন পেসারের অকাল মৃত্যু! তেন্ডুলকর-গম্ভীরদের শোকজ্ঞাপন NET-এর পরে কি এবার বাতিল হবে NEET? প্রশ্নকাণ্ডে যা জানাল সুপ্রিম কোর্ট ভিডিয়ো: আমায় সুইপ করা বন্ধ কর...মজার ছলে সূর্যকে বকা দিলেন রশিদ খান ফিজিক্সে ৮৫.৫, কেমিস্ট্রিতে ৫- NEET-র প্রশ্ন ফাঁসে ধৃতের নম্বর দেখে চমকে যাবেন! মাঝ আকাশে বিমানে রহস্যময় গন্ধে অসুস্থ পর পর বিমানকর্মী! শুরু তদন্ত, কোথায় ঘটল? পুরুলিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা, চাকা ফেটে উলটে গেল পিক আপ ভ্যান, মৃত ৪, আহত ১০

T20 WC 2024

ভিডিয়ো-টি২০ বিশ্বকাপে নজির! ব্রেট লি-র সঙ্গে হ্যাটট্রিকের ক্লাবে প্যাট কামিনস আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.