বাংলা নিউজ > বায়োস্কোপ > Superstar Singer: খুদে অরুণিতাকে শোয়ে আনল পবনদীপ, প্রেম নিয়ে খোঁচা হিমেশের!

Superstar Singer: খুদে অরুণিতাকে শোয়ে আনল পবনদীপ, প্রেম নিয়ে খোঁচা হিমেশের!

সুপারস্টার সিঙ্গারেও অরুণিতা আর পবনদীপের প্রেম জমজমাট। 

শুরু হয়ে গিয়েছে সোনি টিভিতে সুপারস্টার সিঙ্গার সিজন ২। প্রথম দিনেই দর্শক মনে জায়গা করে নিল এই মিউজিক রিয়েলিটি শো। 

শুরু হয়ে গেল ‘সুপারস্টার সিঙ্গার’-এর দ্বিতীয় সিজন সোনি টিভিতে। যেখানে দেশের নানা প্রান্ত থেকে খুদে প্রতিভাধারীদের সুযোগ করে দেওয়া হয় জাতীয় মঞ্চে গান গাওয়ার। প্রথম সিজন জিতেছিল কলকাতার প্রীতি ভট্টাচার্য। প্রায় দু' বছরের বিরতির পর ছোট পরদায় ফিরছে ‘সুপার সিঙ্গার সিজন ২’।

শো-তে ১৫ বছরের নীচের প্রতিযোগীদের ঘষামাজা করে নেবেন ক্যাপ্টেনরা, অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজন, সায়লি কাম্বলে, মহম্মদ দানিশ আর সলমন আলি। বিচারকের কুর্সিতে আলকা ইয়াগনিক, হিমেশ রেশামিয়া আর জাভেদ আলি। শো-র সঞ্চালনার দায়িত্ব রয়েছে আদিত্য নারায়নের কাঁধে। আরও পড়ুন: পাশে পবনদীপ, ‘পহেলা নশা’ গাইছে অরুণিতা, প্রেমের আভাস দিয়ে অরু কী লিখল দেখুন!

দেশের নানা প্রান্ত থেকে ক্যাপ্টেনরা বাছাই করে নিয়ে এসেছেন প্রতিযোগীদের। আর পবনদীপের বেছে আনা প্রতিযোগীর তালিকায় আছে সায়ন্তনী কাঞ্জিলাল। নাম শুনেই তো চোখ কপালে বিচারকদের। জাভেদ আলি তো বলেই বসলেন, ‘এই সব কাঞ্জিলালদের পবন কী করে খুঁজে পেয়ে যায়’। এদিকে পবনদীপের দাবি, তিনি যখন সায়ন্তনীকে দেখেন তখন মিল খুঁজে পান অরুণিতার সাথে। তাই সঙ্গে করে নিয়ে আসেন শো-তে।

এরপর অরুণিতা আর পবনদীপের পিছনে লাগতে শুরু করেন হিমেশ। বলে বসেন, ‘পবনু তোমার অরুণিতাকে কতটা পছন্দ’… তারপর একটা লম্বা বিরতি দিয়ে যোগ করেন, ‘এমন প্রশ্ন আমি করব না’!

শুনে নিন খুদে কাঞ্জিলালের অডিশনে গাওয়া গানটি--

সেই ‘ইন্ডিয়ান আইডল’-এর সময় থেকেই অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজনের প্রেমের জল্পনা। যদিও দু'জনেরই মত, তাঁরা ‘ভালো বন্ধু’। কিন্তু তাতে মোটেও সন্তুষ্ট নয় ‘অরুদীপ’ ভক্তরা! 

বন্ধ করুন