বাংলা নিউজ > বায়োস্কোপ > পথ দুর্ঘটনায় মৃত ‘সুরক্ষেত্র’ খ্যাত গায়ক দিলজান, বয়স হয়েছিল মাত্র ৩১ বছর!
প্রয়াত দিলজান 
প্রয়াত দিলজান 

পথ দুর্ঘটনায় মৃত ‘সুরক্ষেত্র’ খ্যাত গায়ক দিলজান, বয়স হয়েছিল মাত্র ৩১ বছর!

  • অমৃতসর থেকে কারতারপুর যাওয়ার পথে দিলজানের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ট্রাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গায়কের। 

শোকর খবর সংগীত দুনিয়ায়। মাত্র ৩১ বছর বয়সে পথ দুর্ঘটনায় মৃত্যু হল প্রতিভাবান পঞ্জাবি গায়ক দিলজানের। মঙ্গলবার ভোররাতে অমৃতসরে ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ‘সুরক্ষেত্র’ সংগীত রিয়ালিটি শোয়ের সুবাদে সংবাদ শিরোনামে উঠে আসা দিলজান।

জানা গিয়েছে, মঙ্গলবার ভোর রাতে অমৃতসরের জানদিয়ালা গুরুর কাছে দুর্ঘটনার কবলে পড়েন দিলজান। কারতারপুরে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে সজোরে ধাক্কা মারে তাঁর গাড়ি। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তবে চিকিত্সকরা জানান দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় শিল্পীর। এই মুহূর্তে দিলজানের স্ত্রী ও সন্তানেরা কানাডা রয়েছেন। 

আপতত এই দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ। সংগীত শিল্পীর মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রত্যক্ষদর্শীদের মতে খুব জোরে দিলজানের গাড়িটি ছুটে আসছিল, এরপরই সেটি নিয়ন্ত্রণ হারায়। ২০১২ সালে ভারত-পাকিস্তান যৌভ উদ্যোগে তৈরি মিউজিক রিয়ালিটি শো ‘সুরক্ষেত্র’-র ফাইনালিস্ট ছিলেন দিলজান। হিমেশ রেশমিয়ার টিমের এই প্রতিযোগী তাঁর দুর্দান্ত পারফরম্যান্সের জেরে দুই দেশের জনতার মনেই জায়গা করে নিয়েছিলেন। পরবর্তী সময়ে পঞ্জাবি ছবিতেও গান করেছেন দিলজান। ভক্তিগীতির জন্য বেশ নামডাক ছিল এই গায়কের। ‘আওয়াজ পঞ্জাব দি’ অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন দিলজান। 

দিলজানের মৃত্যুর খবরে শোকস্তব্ধ পঞ্জাবি সংগীত দুনিয়া। এই খবর মেনেই নিতে পারছেন না মাস্টার সেলিম, রবিন্দর গেরেওয়াল, সচিন আহুজারা। চোখের সামনে যে ছেলেটা বড় হয়ে উঠেছে, সে আজ নেই তা মেনে নিতে পারছেন না মাস্টার সলিম। অন্যদিকে সচিন আহুজা লেখেন, ‘বলবার ভাষা হারিয়েছি, কীভাবে নিজের এই শোক ব্যক্ত করব… আমার সামনে ছেলেটা বড় হয়েছে, দুনিয়া জোড়া নাম করেছে। আচমকাই ছেড়ে চলে গেল… ভগবানের কাছে ওঁর আত্মার শান্তি কামনা করি’। 

 

বন্ধ করুন