বাংলা নিউজ > বায়োস্কোপ > বাংলা ইন্ডাস্ট্রির সুপ্ত প্রতিভা, খালি গলায় সুরঙ্গনার এই গান শুনেছেন কি?
সুরঙ্গনা বন্দ্যোপাধ্য়ায়

বাংলা ইন্ডাস্ট্রির সুপ্ত প্রতিভা, খালি গলায় সুরঙ্গনার এই গান শুনেছেন কি?

  • নেটমাধ্যমে সুরঙ্গনা গানের ভিডিয়ো শেয়ার করতেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন।

খুব ছোট বয়স থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত অভিনেত্রী সুরঙ্গনা বন্দ্যোপাধ্য়ায়। নাচে এবং অভিনয়ে সুরঙ্গনার পারদর্শিতার কথা কারও অজানা নয়। জুলিয়ান ডে স্কুলের এই ছাত্রীর, আরও একটি দুর্দান্ত গুণ রয়েছে। খালি গলায় অসাধারণ গান গাইতে পারে সে। শুনেছেন এই অভিনেত্রীর গলার গান?

হাতে মোবাইল নিয়ে আয়নার সামনে খালি গলায় গান ধরেছেন সুরঙ্গনা। ‘বাস্তুশাপ’ ছবি ‘তোমাকে ছুঁয়ে দিলাম’ গানটি খালি গলায় গাইছেন। ভিডিয়োর ক্যাপশনে জানিয়েছেন, বাথরুমে দাঁড়িয়েই গান ধরেছেন তিনি। গানের লিরিক্স শ্রীজাতর। ছবিতে আসল গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। কিন্তু সুরঙ্গনার গলায় এই গানটি শুনেছেন কি? নেটমাধ্যমে অভিনেত্রী গানের ভিডিয়ো শেয়ার করতেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। আরও পড়ুন: বাবিলের ২৪তম জন্মদিন, ইরফান যেন 'ভগবান শিবের নিখুঁত ছবি', স্মরণে স্ত্রী সুতপা

অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘ওপেন টি বায়োস্কোপ’-এ প্রথমবার দর্শক অনস্ক্রিনে জুটি হিসেবে পেয়েছিল ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়কে। কখনও একসঙ্গে কফি খাওয়া বা নাটক দেখতে যাওয়া, পাশাপাশি থেকেছেন দু’জনে। পার্থ চক্রবর্তীর পরিচালনায় ‘সমান্তরাল’ ছবিতেও একসঙ্গে অভিনয় করেন ঋদ্ধি ও সুরঙ্গনা। শুধু অনস্ক্রিন নয় অফস্ক্রিনেও এই জুটির রসায়ন দুর্দান্ত। আপাতত সুরঙ্গনার খালি গলায় এই গান নজর কেড়েছে নেটিজেনের। 

বন্ধ করুন