বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার রাজনীতিতে রিমি সেন! তেমনটাই বললেন সূর্য সেনের বংশধর
রিমি সেন (ছবি-ইনস্টাগ্রাম)
রিমি সেন (ছবি-ইনস্টাগ্রাম)

এবার রাজনীতিতে রিমি সেন! তেমনটাই বললেন সূর্য সেনের বংশধর

  • বয়স চল্লিশ ছুঁইছুঁই, তবে এখনও বিয়ের কোনও পরিকল্পনা নেই রিমি সেনের। জানালেন, মনের মতো মানুষ খুঁজে পাননি, যাঁর সঙ্গে জীবনটা ভাগ করে নেওয়া যায়।

হাঙ্গামা, ফির হেরা ফেরি, ধুম-এর মতো ছবিতে অভিনয় করেছেন রিমি সেন। সলমন খানের নায়িকা হিসাবেও দেখা মিলেছে তাঁর। তবুও বলিউডডে শক্ত জমি খুঁজে পাননি এই বঙ্গ তনয়া। কালের নিয়মে আজ শোবিজ দুনিয়ায় অনেকটাই ফিকে রিমি। ২০১৫ সালে বিগ বস-র ঘরেও গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর আর সেভাবে কোনও ছবিতে অভিনয় করেননি। এবার রাজনীতিতে যোগদানের ইচ্ছাপ্রকাশ করলেন রিমি। 

শোবিজের দুনিয়া থেকে তাঁর এই নির্বাসন সম্পর্কে কী বলছেন রিমি? এক সাক্ষাত্কারে অভিনেত্রী জানিয়েছেন মনের মতো চরিত্র না পাওয়ার জেরেই ছবিতে সেভাবে দেখা যায় না তাঁকে। তাঁর কথায়, শুধু মাত্র টাকার জন্য অভিনয় করতে না-রাজ তিনি। রিমির কথায় এখন তিনি ক্যামেরার পিছনে কাজ করতে বেশি স্বচ্ছন্দ। নিজের প্রোডাকশন হাউজ খুলেছেন, সেই নিয়েই সব ব্যস্ততা। বললেন-'বুধিয়া সিং বলে একটা ছবি গজরাজ রাওয়ের সঙ্গে প্রযোজনা করেছি, যেটা জাতীয় পুরস্কার পেয়েছে। এখন অবশ্য ক্যামেরার সামনের চেয়ে পিছনে থাকতেই বেশি ভালবাসি। আর কয়েকটা চিত্রনাট্যের নিয়েও কাজ করছি'।

দিন কয়েক আগেই এক সাক্ষাত্কারে রিমি বলেছিলেন বলিউডে একটা সময় নায়িকাদের ফার্নিচারের মতো ব্যবহার করা হত। সেই মন্তব্যের সাফাই হিসাবে আনন্দবাজার ডিজিট্যালকে দেওয়া সাক্ষাত্কারে বললেন- 'সত্যি তো নায়িকাদের সাজিয়ে রাখা হত, প্রাধান্য পেত নায়করা। এখন সময় বদলেছে'।

চরিত্র নিয়ে রিমির বাদ বিচার বরাবরের। তিনি ফাঁস করলেন, ধুমে রিভেলিং পোশাক পরতে গিয়ে কেঁদে ফেলেছিলেন। বোল্ড সিন বা খোলামেলা পোশাকের ব্যাপারে বরাবরই সচেতন তিনি। 

প্রযোজনায় হাত পাকানোর পাশাপাশি রাজনীতিতে আসার ইচ্ছাও রাখলেন রিমি। বললেন-'আমার শরীরে সূর্য সেনের রক্ত বইছে, তাই রাজনীতিতে তো আসবই। তবে সেটা ভবিষ্যতে'। মাস্টারটা সূর্য সেনের বংশধর এই নায়িকা। সম্পর্কে রিমির ঠাকুরদার ভাই হন সূর্য সেন। 

বয়স চল্লিশ ছুঁইছুঁই, তবে এখনও বিয়ের কোনও পরিকল্পনা নেই রিমির। জানালেন, মনের মতো মানুষ খুঁজে পাননি, যাঁর সঙ্গে জীবনটা ভাগ করে নেওয়া যায়। 

বন্ধ করুন