বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত-অঙ্কিতার পুরোনো বিজ্ঞাপন ভাইরাল, ঐশ্বর্যর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিল জুটি
সুশান্ত-অঙ্কিতার একমাত্র বিজ্ঞাপন ভাইরাল
সুশান্ত-অঙ্কিতার একমাত্র বিজ্ঞাপন ভাইরাল

সুশান্ত-অঙ্কিতার পুরোনো বিজ্ঞাপন ভাইরাল, ঐশ্বর্যর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিল জুটি

  • শুধু পবিত্র রিসতা নয়, একটি বিজ্ঞাপনী ক্যাম্পেনেও একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন সুশান্ত-অঙ্কিতা। 

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে- ওতোপ্রোতভাবে জড়িয়ে এই দুটি নাম। বিনো-দুনিয়াতে একইসঙ্গে শুরু হয়েছিল এই জুটির সফর। বালাজি টেলি ফিল্মসের পবিত্র রিসতা ধারাবাহিকের সুবাদে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান দুজনেই। মানব-অর্চনা হিসাবে দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছিলেন তাঁরা। 

ছোটপর্দার এই রিল লাইফ কপল কয়েক মাসের আলাপেই একে অপরের প্রেমে পড়ে যান। সেই প্রেমের বাঁধন বেশ মজবুত ছিল। প্রকাশ্যে নিজেদের সম্পর্ককে মান্যতা দিয়েছিলেন তাঁরা।যদিও সাত বছরের সেই সম্পর্কে ইতি পড়ে ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে। এই সম্পর্ক ভাঙায় মন ভেঙেছিল সুশান্ত-অঙ্কিতা জুটির ভক্তদের। এমনটা দুঃস্বপ্নেও ভাবেনি তাঁরা।

সুশান্তের আচমকা মৃত্যুর শোকটা আরও বেশি করে নাড়িয়ে দিয়েছে প্রয়াত অভিনেতার ভক্তদের। এখন পুরোনো স্মৃতি রোমন্থন করেই সময় কাটছে তাঁদের। টেলিভিশনের পর্দা ছাড়া আরও একবার স্ক্রিন শেয়ার করে নিয়েছিলেন সুশান্ত-অঙ্কিতা। একটি বহুজাতিক সাবানের বিজ্ঞাপনে দেখা মিলছিল তাঁদের। যেখানে রাই সুন্দরী ঐশ্বর্যর সঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। আপতত নেটদুনিয়ায় ভাইরাল এই বিজ্ঞাপন।

View this post on Instagram

Only Advertisement of Ankita Sushant

A post shared by fangirl_ (@ankitalokhande_forever) on

সময়ের নিয়মে অঙ্কিতার জীবনেও এখন তাঁর মনের মানুষের জায়গা পালটেছে। ভিকি জৈনের সঙ্গে গত দু-বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ অঙ্কিতা। তবে সুশান্তের মৃত্যুর পর প্রাক্তন প্রেমিকের পরিবারের পাশে দাঁড়িয়েছেন নায়িকা। সুশান্তের ন্যায়বিচারের দাবিতে সোশ্যাল মিডিয়াতেও সোচ্চার হয়েছেন শুরু থেকেই। 

গত ১৪ সেপ্টেম্বর- সুশান্তের মৃত্যুর তিনমাস পূর্তিতে একটি আবেগঘন বার্তা টুইট করলেন প্রাক্তন প্রেমিকা। তিনি লেখেন- সব দ্রুত এগিয়ে চলে। জীবনও নিজের ছন্দে চলতে থাকে। কিন্তু আমাদের প্রিয় মানুষদের কিছু স্মৃতি কোনও দিনও ভোলা যায় না। সুশান্ত তুমি আজীবন আমাদের ভাবনার অংশীদার থাকবে। … আজ দেখতে দেখতে তিনমাস হয়ে গেল'।

গত ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেয়। আপতত দেশের তিনটি মুখ্য তদন্তকারী সংস্থা-সিবিআই, ইডি এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সুশান্ত মামলার তদন্ত চালাচ্ছে। সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডে ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। মাদকচক্রে জড়িত থাকার অপরাধে জেলবন্দি রিয়া, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী, মামলার অপর অভিযুক্ত সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, পরিচারক দীপেশ সাওয়ান্ত।

বন্ধ করুন