বাড়ি > বায়োস্কোপ > 'আমার স্বপ্নে এসেছিল সুশান্ত, ওই সত্যিটা বলতে বলেছে', বললেন রিয়া চক্রবর্তী
রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

'আমার স্বপ্নে এসেছিল সুশান্ত, ওই সত্যিটা বলতে বলেছে', বললেন রিয়া চক্রবর্তী

  • সুশান্ত স্বপ্নে এসেছিল আমার, ওই বলেছে সকলকে আমাদের সম্পর্কের কথা বলতে, দাবি রিয়ার। 

সুশান্তের মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী, আপতত তিন কেন্দ্রীয় সংস্থার সাঁড়াশি চাপে। ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর কেটে গিয়েছে ২ মাস ১২ দিন, অবশেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন রিয়া চক্রবর্তী।  এদিন ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাত্কারে রিয়া চক্রবর্তী জানিয়েছেন ‘সুশান্ত আমার স্বপ্নে দেখা দিয়েছে’ এবং ‘সত্যি কথা বলতে বলেছে’। এদিন ফের একবার রিয়া বলেন, ‘ভারতের বিচার ব্যবস্থার উপর তাঁর ভরসা রয়েছে’। এবং সিবিআইয়ের সঙ্গে নিয়ে সহযোগিতা করবেন। 

কী কারণে এতদিন পর সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন রিয়া?  এই প্রশ্নের জবাবে রিয়া জানান, ‘সুশান্ত বলেছে আমাকে। সুশান্ত আমার স্বপ্নে এসেছিল এবং আরও অনেকের স্বপ্নে এসেছে ও। যাঁদের হয়ত ও চিনতও না। আর ওই আমাকে সত্যিটা বলতে বলেছে। বলেছে তুমি গিয়ে বল তুমি আসলে কে। আমাদের সম্পর্কটা কী ছিল এবং কী রয়েছে'।

রিয়া বলেন তাঁর স্বপ্ন ভেঙে গিয়েছে এবং সুশান্তের মৃত্যুর পর প্রতিটা দিন দুঃস্বপ্নের মধ্যে দিয়ে যাচ্ছেন রিয়া। প্রত্যেক দিন তাঁর পরিবারের কোনও না কোনও সদস্যের অ্যানসাইটি অ্যাকাট হচ্ছে। চারিপাশে যা ঘটছে তা নিয়ে মারাত্মকভাবে প্রভাবিত সকলেই। মিডিয়া ট্রায়ালের কারণেই এই পরিস্থিতি রিয়া ও তাঁর পরিবারের জানান তিনি। সকলেই তাঁর এবং তাঁর পরিবারের সম্মানহানির চেষ্টা করছে, বলেন রিয়া চক্রবর্তী। 

১৪ তারিখ সুশান্তের মৃত্যুর দিনের কথা বলতে গিয়ে রিয়া বলেন, ‘১৪ তারিখ আমি আমরা বাড়িতেই ছিলাম। আমার এক বন্ধু আমাকে ফোন করেছিল এবং আমাকে বলেছিল এইরকম শুনছি এবং তুই একবার খোঁজ নিয়ে দেখ’।

এদিন রিয়া বলেন,'আমি লড়াই চালিয়ে যাব। আমার হিম্মত ভেঙে দেওয়ার চেষ্টা চলছে, তবে আমি থামব না। লোকে আমাকে বিষকন্যা বলছে, আমার  অউকাত নিয়ে কথা বলছে। তবুও আমি লড়াই জারি রাখব'।

বন্ধ করুন