বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত মামলা- মাদক কাণ্ডে সারা আলি খান সহ তিনজনের নাম বলেছে রিয়া, জানাল এনসিবি
ফাইল ছবি 
ফাইল ছবি 

সুশান্ত মামলা- মাদক কাণ্ডে সারা আলি খান সহ তিনজনের নাম বলেছে রিয়া, জানাল এনসিবি

  • বড় মোড় ড্রাগ তদন্তে, উঠে এল বলিউড এ-লিস্টার সারা আলি খানের নাম।  

সত্যি প্রমাণ হল যাবতীয় জল্পনা। মাদক কাণ্ডে এই মুহূর্তে জেল হেফাজতে থাকা রিয়া চক্রবর্তী সারা আলি খান সহ তিনজনের নাম বলেছেন। এই কথা জানিয়েছে তদন্তকারী সংস্থা এনসিবি। তবে এখনই সারা সহ তিনজনকে জেরার জন্য ডাকা হচ্ছে না বলেও জানান এনসিবি কর্তা। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে গিয়ে কেচো খুঁড়তে অনেক সাপ বেরিয়েছে। উঠে এসেছে বলিউডের মাদক যোগ। সেই কারণে  গত সপ্তাহের মঙ্গলবার গ্রেফতার হন রিয়া চক্রবর্তী। তাঁর আগে গ্রেফতার হন ভাই শৌভিক। ম্যাজিস্ট্রেট আদালতের পর গত সপ্তাহে শুক্রবার সেশন কোর্টেও খারিজ হয়ে গিয়েছে অভিযুক্ত ভাই-বোনের জামিনের আর্জি। এই সপ্তাহেই বম্বে হাইকোর্টে রিয়া, শৌভিকের জামিনের আর্জি জানাবে পরিবার।

কিন্তু তাঁকে জেরা করে বড় নামের খোঁজ পাচ্ছে এনসিবি। এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা বলেন যে রিয়া জেরায় সারা আলি খান, রকুল প্রীত সিং ও ডিজাইনার সিমোন খাম্বাটার কথা বলেছেন। তবে তাঁদের ঠিক এই পুরো ড্রাগ কাণ্ডে কী ভূমিকা সেই নিয়ে মুখ খুলতে চাননি মালহোত্রা। আপাতত তাঁদের সমন পাঠানো হচ্ছে না বলেও জানান তিনি। 

এনসিবির জেরায় প্রায় ১৫ জন বলিউড তারকার নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী, যাঁরা নিয়মিত নিষিদ্ধ মাদক সেবন করেন। এই খবর আসে গত শুক্রবার। তার পরের দিন এক বেসরকারি চ্যানেল প্রতিবেদনে জানায় এই তালিকায় নাম রয়েছে সারা আলি খান, রকুল প্রীত সিং, সিমন খাম্বাটার। যদিও রবিবার সেই দাবি অস্বীকার করে এনসিবি। এদিন অবশ্য ফের নিজেদের অবস্থান বদল করল তারা। তবে এই তিনজন ছাড়া আরো কোনও তারকার নাম উঠে এসেছে কি না, সেটা জানায়নি এনসিবি। 

প্রসঙ্গত সারার প্রথম ছবি কেদারনাথের কো-স্টার ছিলেন সুশান্ত। একসময় দুজনে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন, সেই গুঞ্জনও শোনা যায় বলিউডে। এবার কিন্তু সুশান্ত যোগে বিপাকে পড়তে পারেন পতৌদি পরিবারের এই কন্যা। 

 

বন্ধ করুন