বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত মামলায় রবিবার সাতসকালে রিয়ার বাড়ি NCB টিম, আজই হাজিরার নির্দেশ
রিয়া চক্রবর্তী (ফাইল ছবি)
রিয়া চক্রবর্তী (ফাইল ছবি)

সুশান্ত মামলায় রবিবার সাতসকালে রিয়ার বাড়ি NCB টিম, আজই হাজিরার নির্দেশ

  • শুক্রবার এই মামলা গ্রেফতার করা হয়েছে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে।

সুশান্তের মৃত্যু মামলার তদন্তে নেমে মাদক যোগের হদিশ পেয়ে শুক্রবার রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে শুক্রবার গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আর রবিবার এনসিবির তদন্তের মুখে পড়বেন রিয়া চক্রবর্তী।

এদিন সকালে আনুষ্ঠানিকভাবে আনুষ্ঠানিকভাবে এনসিবির পক্ষ থেকে ডেপুটি ডিরেক্টক কেপিএস মালহোত্রা জানান, রিয়াকে সমন হাতে ধরাতে একটি টিম গিয়েছে। আজ রিয়াকে তদন্তে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এটা উঁনার উপর নির্ভরশীল উনি নিজে আসবেন নাকি আমাদের টিমের সঙ্গে আসবেন'।

রিয়ার বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর টিম
রিয়ার বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর টিম

আজ রিয়ার জুহুর ফ্ল্যাটে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর একটি টিম পৌঁছায় এবং তাঁর হাতে সমন ধরানো হয়। সান্তাক্রুজ থানার দুই মহিলা কনস্টেবলও হাজির হয়েছিলেন রিয়ার ফ্ল্যাটে। তবে  এনসিবির টিমের সঙ্গে নয়, রিয়া একাই তদন্তে যোগ দিতে আজ এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে পৌঁছাবেন। সকাল ১০.৩০ থেকে ১১টার মধ্যে রিয়াকে এনসিবির দফতরে পৌঁছানোর নির্দেশ দেওয়া হয়েছে। 

গতকাল দক্ষিণ মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করা হয়েছিল সুশান্ত মামলায় গ্রেফতার শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে। দুই অভিযুক্তকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাস্টডিতে থাকার নির্দেশ দিয়েছে এসপ্ল্যানেড আদালত। 

অন্যদিকে এই মামলায় শনিবার রাতে গ্রেফতার করা হয় সুশান্তের পরিচালক দীপেশ সাওয়ান্তকে। আজ তাঁকে আদালতে তোলা হবে।

শনিবার শৌভিক চক্রবর্তীর গ্রেফতারির গ্রেফতারির পর একটি বিবৃতি জারি করেন রিয়ার বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী। তিনি বলেন, ‘অভিনন্দন ভারত, আপনারা আমার ছেলেকে গ্রেফতার করেছেন। আমি নিশ্চিত যে এরপরই তালিকায় আছে আমার মেয়ে এবং তারপর কে আছে, তা আমি জানি না। আপনারা খুব সুন্দরভাবে একটি মধ্যবিত্ত পরিবারকে ধ্বংস করে দিয়েছেন। যদিও বিচারের জন্য অবশ্য সবকিছু ন্যায়সঙ্গত। জয় হিন্দ।’

বন্ধ করুন