বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত মামলা : মাদককাণ্ডে ৬ ঘন্টা ধরে রিয়াকে জেরা করল NCB, আগামিকাল ফের সমন
ব্রেকিং নিউজ

সুশান্ত মামলা : মাদককাণ্ডে ৬ ঘন্টা ধরে রিয়াকে জেরা করল NCB, আগামিকাল ফের সমন

গ্রেফতার রিয়া চক্রবর্তী  (PTI)
গ্রেফতার রিয়া চক্রবর্তী  (PTI)

  • এই মামলায় আগেই শৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

মাদক সেবন এবং মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অপরাধে সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে আজ ৬ ঘন্টা ধরে জেরা করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ম্যারাথন জিজ্ঞাসাবাদ পর্ব শেষে এনসিবির জয়েন্ট ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে সন্ধ্যা সোয়া ছ'টার সময়  সংবাদমাধ্যমকে জানান, 'আজ রিয়ার সঙ্গে সওয়াল-জবাব পর্ব শেষ করা সম্ভবপর হল না। আগামিকাল তাঁকে ফের ডাকা হয়েছে'। 

রবিবার সাত সকালে রিয়ার বাড়িতে হাজির হয়ে সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্তর হাতে সমন ধরায় এনসিবি। এরপর বেলা সোয়া এগারোটা নাগাদ এনসিবির দফতরের উদ্দেশ্যে নিজের গাড়িতেই রওনা দেন রিয়া চক্রবর্তী। মুম্বই পুলিশের নিশ্ছিদ্র নিরাপত্তা বেষ্টনীর মধ্যেই বেলা ১২টার কিছু পরে রিয়া হাজির হন ব্যালাড এসটেটে এনসিবির দফতরের সামনে। এরপর আগামী ৬ ঘন্টা ধরে দফায় দফায় রিয়াকে জেরা করেন সমীর ওয়াংখেড়ে সহ এনসিবির উচ্চ পদস্থ পাঁচ আধিকারিক। 

সূত্রের খবর, এইদিন জিজ্ঞাসাবাদের সময় রিয়া মাদক সেবনের অভিযোগ অস্বীকার করেছেন, তবে মাদক সংগ্রহ করবার অভিযোগ নাকি মেনে নিয়েছেন রিয়া। এদিন মুখোমুখি বসিয়ে জেরা করা হয় রিয়া চক্রবর্তী, সুশান্তের হাউজ হেল্প দীপেশ সাওয়ান্ত, হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং শৌভিক চক্রবর্তীকে।

এনসিবির তরফে রবিবার সকালেই জানানো হয়েছিল নিজেদের তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়ার জন্য রিয়াকে জেরা করতে চায় তাঁরা। সুশান্ত মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডের তদন্তে নেমে প্রয়াত অভিনেতার মৃত্যু মামলার দুই অভিযুক্তকে আগেই গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুক্রবার রাতেই গ্রেফতার হন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। শনিবার রাতে গ্রেফতার করা হয় মামলার অন্যতম সন্দেহভাজন সুশান্তের পরিচারক দীপেশ সাওয়ান্তকে। যে ১৪ জুনের দিন হাজির ছিল সুশান্তের অ্যাপার্টমেন্টে।

মুম্বই পুলিশের ব্যাপক নিরাপত্তা বেষ্টনীর মধ্যে আজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো থেকে জুহুতে নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন রিয়া। তবে ১৬ ঘন্টার মধ্যেই ফের এনসিবির দফতরে হাজিরা দিতে হবে রিয়া চক্রবর্তী। 

বন্ধ করুন