বাড়ি > বায়োস্কোপ > মাদককাণ্ডে তৃতীয় দিনের জিজ্ঞাসাবাদের জন্য NCB-র দফতরে পৌঁছালেন রিয়া চক্রবর্তী
এনসিবির দফতরে রিয়া চক্রবর্তী
এনসিবির দফতরে রিয়া চক্রবর্তী

মাদককাণ্ডে তৃতীয় দিনের জিজ্ঞাসাবাদের জন্য NCB-র দফতরে পৌঁছালেন রিয়া চক্রবর্তী

  • তৃতীয় দিনের জেরা পর্বের জন্য এনসিবির দফতরে হাজির হলেন রিয়া। 

মাদক সেবন এবং মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অপরাধে সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে গত দুদিন ম্যারাথন জেরা করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রবিবার ৬ ঘন্টার জিজ্ঞাসাবাদের পর সোমবার ফের সাড়ে আটঘন্টা ধরে জেরা করা হয় রিয়াকে। আজ ফের তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। এদিন সমনের নির্দিষ্ট সময়, ১০.৩০টার সময় মুম্বইয়ের ব্যালাড এস্টেটে অবস্থিতি এনসিবির কার্যালয়ে হাজির হন রিয়া চক্রবর্তী।

রবিবার সাত সকালে রিয়ার বাড়িতে হাজির হয়ে সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্তর হাতে সমন ধরিয়েছিল এনসিবি। সেইদিনই তাঁকে তদন্তে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এরপর গত দুদিন সাড়ে চোদ্দ ঘন্টা ধরে সওয়াল-জবাব পর্ব চলেছে। 

বাড়ি থেকে এনসিবির উদ্দেশ্যে রওনা দিলেন রিয়া 
বাড়ি থেকে এনসিবির উদ্দেশ্যে রওনা দিলেন রিয়া 

সূত্রের খবর এনসিবির জিজ্ঞাসাবাদের সময় রিয়া মাদক সেবনের অভিযোগ অস্বীকার করেছেন, তবে মাদক সংগ্রহ করবার অভিযোগ নাকি মেনে নিয়েছেন রিয়া। রিয়া জানিয়েছেন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের জন্যই নাকি মাদক সংগ্রহ করতেন তিনি। 

সুশান্ত মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডের তদন্তে নেমে প্রয়াত অভিনেতার মৃত্যু মামলার দুই অভিযুক্তকে আগেই গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুক্রবার রাতেই গ্রেফতার হন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। শনিবার রাতে গ্রেফতার করা হয় মামলার অন্যতম সন্দেহভাজন সুশান্তের পরিচারক দীপেশ সাওয়ান্তকে। যে ১৪ জুনের দিন হাজির ছিল সুশান্তের অ্যাপার্টমেন্টে। সবমিলিয়ে এই মামলায় এনসিবি এখনও পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করেছে। 

মুম্বই পুলিশের ব্যাপক নিরাপত্তা বেষ্টনী, এবং নিজের তরফে নিযুক্ত প্রাইভেট সিকিউরিটি গার্ডের নিরাপত্তাতেই এনসিবির দফতরে পৌঁছালেন রিয়া।

বন্ধ করুন