বাড়ি > বায়োস্কোপ > খতিয়ে দেখা হবে সুশান্তের কল রেকর্ড, একটি সিম নথিভুক্ত সিদ্ধার্থ পিঠানির নামে : বিহার পুলিশ
সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম sushantsinghrajput)
সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম sushantsinghrajput)

খতিয়ে দেখা হবে সুশান্তের কল রেকর্ড, একটি সিম নথিভুক্ত সিদ্ধার্থ পিঠানির নামে : বিহার পুলিশ

  • সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের পরিবারকেও জিজ্ঞাসাবাদ করা হবে।

সুশান্ত সিং রাজপুতের ফোনের কল রেকর্ডস খতিয়ে দেখা হবে। একইসঙ্গে তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের পরিবারকেও জিজ্ঞাসাবাদ করা হবে। এমনটাই জানিয়েছে বিহার পুলিশের একটি দল।

‘দিল বেচারা’-র অভিনেতার মৃত্যু তদন্তে মুম্বইয়ে আসা চার সদস্যের বিহার পুলিশের দলকে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, প্রয়াত অভিনেতার কোনও সিম কার্ডই তাঁর নামে নথিভুক্ত ছিল না। পুলিশের দলের এক সদস্য বলেন, ‘একটি সিমকার্ড ওঁনার (সুশান্ত) বন্ধু সিদ্ধার্থ পিঠানির নামে নথিভুক্ত ছিল। আমরা এখন কল রেকর্ড ডিটেলস (সিডিআর) খতিয়ে দেখব।’ একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে, সুশান্ত কমপক্ষে ৫০ টি সিম কার্ড ব্যবহার করতেন। যদিও পুলিশের তরফে সে বিষয়ে কিছু জানানো হয়নি। 

এদিকে, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে বিহার পুলিশ। গত ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে সুশান্তের মৃতদেহ উদ্ধারের দিনকয়েক আগেই মৃত্যু হয়েছিল দিশার। বিহার পুলিশের এক আধিকারিক বলেন, ‘ওঁদের (দিশার পরিজনরা) সঙ্গে ক্রমাগত ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও আমরা ওঁদের সঙ্গে যোগাযোগ করতে পারিনি।’

উল্লেখ্য, তদন্তে নেমে ইতিমধ্যে মুম্বইয়ের একাধিক ব্যাঙ্কে গিয়েছে বিহার পুলিশের দলটি। সুশান্তের অ্যাকাউন্ট থেকে কত টাকা লেনদেন হয়েছে, সেই সংক্রান্ত তথ্য জোগাড় করা হচ্ছে। পাশাপাশি সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে, বন্ধু মহেশ শেট্টি, দিদি মিতু সিং এবং কেশরী চাওড়া, সুশান্তের রাঁধুনি এবং সাফাইকর্মীর বয়ান রেকর্ড করেছে বিহার পুলিশ। মৃত্যুর ঘটনায় আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সূত্রের খবর।

বন্ধ করুন