বাড়ি > বায়োস্কোপ > কেন রিয়া চক্রবর্তীকে নিরাপত্তা দেওয়া হবে, জানাল মুম্বই পুলিশ
সান্তাক্রুজ থানায় ঢুকছেন রিয়া (ছবি সৌজন্য পিটিআই)
সান্তাক্রুজ থানায় ঢুকছেন রিয়া (ছবি সৌজন্য পিটিআই)

কেন রিয়া চক্রবর্তীকে নিরাপত্তা দেওয়া হবে, জানাল মুম্বই পুলিশ

  • রিয়াকে আবারও সমন পাঠানো হবে বলে জানিয়েছেন এক আধিকারিক।

কলকাতা, মুম্বই : অনুরোধ করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। সেজন্য সান্তাক্রুজে ডিআরডিও গেস্ট হাউস ও বাড়ি পর্যন্ত যাতায়াতের সময় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে সবসময় নিরাপত্তা দেওয়া হবে। শনিবার সকালে এমনটাই জানাল মুম্বই পুলিশ।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় অভিযুক্ত রিয়াকে শুক্রবার ১০ ঘণ্টার বেশি সময় ধরে জেরা করে সিবিআই। সংবাদমাধ্যমের ঠাসা ভিড়ের মধ্যে সিবিআইয়ের ডেরা থেকে বেরিয়ে সোজা সান্তাক্রুজ থানায় যান রিয়া। সঙ্গে ছিলেন ভাই শৌভিকও। সেখানে প্রায় মিনিট ২০ ছিলেন। রিয়াকে কিছু কাগজে সই করতেও দেখা যায়। তারপর এসকর্ট করে জুহুর আবাসনের ভিতরে রিয়াকে পৌঁছে দেয় সান্তাক্রুজ থানার পুলিশ।

গত ১৪ জুন থেকে এমনিতেই রিয়ার উপর চক্ষুশূল হয়ে উঠেছেন সুশান্ত অনুরাগীরা। তারইমধ্যে সুশান্ত মামলায় অভিযুক্তকে পুলিশি নিরাপত্তা দেওয়া নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। তাঁদের বক্তব্য, সুশান্তকে কেন সেই নিরাপত্তা দেওয়া হয়নি? 

যদিও সে বিষয়ে মুম্বই পুলিশের তরফে কোনও মন্তব্য করা হয়নি। শনিবার সকালে শুধু মুম্বই পুলিশকে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই বলেছে, ‘রিয়া যখনই ডিআরডিও গেস্ট হাউস ও নিজের বাড়ির মধ্যে যাতায়াত করবেন, তখনই তাঁকে নিরাপত্তা দেবে মুম্বই পুলিশ। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অনুরোধে এই কাজ করা হচ্ছে।’

এদিকে এক আধিকারিক জানিয়েছেন, রাত ন'টার কিছুটা পর সিবিআইয়ের ডেরা থেকে বেরনোর অনুমতি পান রিয়া। সেখানে তাঁকে পুলিশ সুপার পদমর্যাদার এক সিবিআই আধিকারিকের জেরা মুখে পড়তে হয়েছে। তবে এখনও স্বস্তি পাচ্ছেন না রিয়া। কারণ তাঁকে আবারও সমন পাঠানো হবে বলে জানিয়েছেন ওই আধিকারিক।

বন্ধ করুন