বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত তদন্তে নয়া মোড়, এবার মুম্বই পুলিশের দুই অফিসারকে ডেকে পাঠাল সিবিআই
বান্দ্রা পুলিশের আধিকারিকরা যাচ্ছেন সিবিআইয়ের সঙ্গে দেখা করতে  (PTI)
বান্দ্রা পুলিশের আধিকারিকরা যাচ্ছেন সিবিআইয়ের সঙ্গে দেখা করতে  (PTI)

সুশান্ত তদন্তে নয়া মোড়, এবার মুম্বই পুলিশের দুই অফিসারকে ডেকে পাঠাল সিবিআই

  • শুরুতেই তদন্তে ঝড় তুলেছে সিবিআই। 

ক্রমশ ঘনীভূত হতে থাকা অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যু রহস্যের জট খুলতে কোমর বেঁধে নেমে পড়েছে সিবিআই । সুপ্রিম কোর্টের রায় সিবিআইয়ের পক্ষে যাওয়ার পরেই আর কোনো রকম সময় নষ্ট করতে চান না কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসারেরা । এবার সেই মুম্বই পুলিশেরই দুই অফিসার যাঁরা সুশান্তের মৃত্যুরহস্যের তদন্তে সরাসরি যুক্ত ছিলেন , ডেকে পাঠালো সিবিআই ।

'ইনস্পেক্টর ভূষণ বালনেকর এবং সাব ইনস্পেক্টর বৈভব জগতপকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ' ,এমনই বলা হয়েছে মুম্বই পুলিশের পক্ষ থেকে । প্রসঙ্গত উল্লেখ্য বালনেকর এবং জগতপ দুজনেই তাঁদের কোভিড রিপোর্ট পজিটিভ আসায় এতদিন কোয়ারেন্টাইনে ছিলেন । ' বালনেকরকে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল । কিন্তু সুস্থ হওয়ার পরে ছাড়া পাওয়ার পরেও আবার তাঁর রিপোর্ট পজিটিভ আসায় এখন চিকিৎসকের পরামর্শে হোম কোয়ারান্টিনে আছেন তিনি ', এমনটাই জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক মুম্বই পুলিশের এক উচ্চপদস্থ অফিসার ।

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে , একাধিক সিনিয়ার উচ্চপদস্থ অফিসারকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকতে পারে সিবিআই। প্রয়োজনে আরো ওপর মহলে হাত পড়তে পারে বলেও জানা গিয়েছে ।

এদিকে ঝড়ের গতিতে তদন্ত এগিয়ে নিয়ে চলেছে সিবিআই । তদন্তের পঞ্চম দিনে আজও সুশান্তের ফ্ল্যাটমেট কাম সহকারী সিদ্ধার্থ পিঠানি , রাঁধুনি নীরজ , পরিচারক দীপেশ এবং চার্টার্ড একাউনটেন্ট সন্দীপ শ্রীধর এবং হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে সান্তাক্রুজ ( ইস্ট )-এর ডি আর ডি ও- র গেস্ট হাউসে জিজ্ঞাসাবাদ জারি রেখেছেন গোয়েন্দারা । 

সিবিআই-এর আরেকটি দল সোমবার আন্ধেরি ( ইস্ট ) -এর সেই রিসর্টে জিজ্ঞাসাবাদ করতে যান , যেখানে সুশান্ত রিয়ার পরামর্শে দীর্ঘদিন কাটিয়েছেন এবং একাধিক কাউন্সেলিং সেশনে যোগ দিয়েছেন । এছাড়াও অপর একটি দল যায় মুম্বইয়ের কুপার হাসপাতালে , যেখানে প্রয়াত অভিনেতার অটোপ্সি করা হয়েছিল । সেই রিপোর্টে আবার সময়ের উল্লেখ না থাকায় নতুন করে সন্দেহ দানা বেঁধেছে গোয়েন্দাদের মনে ।

 

বন্ধ করুন