বাড়ি > বায়োস্কোপ > প্রকাশ্যেই অঙ্কিতাকে জড়িয়ে ধরে চুমু বয়ফ্রেন্ড ভিকির, ভাইরাল পুরোনো ভিডিয়ো
ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)

প্রকাশ্যেই অঙ্কিতাকে জড়িয়ে ধরে চুমু বয়ফ্রেন্ড ভিকির, ভাইরাল পুরোনো ভিডিয়ো

  • সুশান্তের সঙ্গে ব্রেক-আপের পর ভিকি জৈনের সঙ্গে প্রেম-সম্পর্কে জড়ান অঙ্কিতা। সুশান্তের জন্য অঙ্কিতার লড়াইয়েও পাশে রয়েছেন ভিকি। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের ন্যায়বিচারের লড়াইয়ে সামনে সারিতে রয়েছেন প্রয়াত অভিনেতার পবিত্র রিসতা কো-স্টার। এই জন্য অঙ্কিতাকে ব্যক্তিগতভাবে আক্রমণ করেছেন রিয়া চক্রবর্তী এবং তাঁর সমর্থকরাও, প্রশ্ন তোলা হয়েছে অঙ্কিতার বর্তমান সম্পর্ক নিয়েও। এর মাঝেই ভাইরাল হল অঙ্কিতা লোখান্ডে ও তাঁর প্রেমিক ভিকি জৈনের একটি পুরোনো ভিডিয়ো।যেখানে ঠোঁটে ঠোঁট রেখে একে অপরকে ভালোবাসার আলিঙ্গনে জাপটে থাকতে দেখা গিয়েছে অঙ্কিতা ও ভিকিকে।

নিজেদের প্রেম সম্পর্কের বাপ্যারে বরাবরই ভীষণ খোলামেলা অঙ্কিতা। সুশান্তের সঙ্গে নিজের সম্পর্ক নিয়েও কোনওদিন রাখঢাক রাখেননি টেলিভিশনের এই প্রথম সারির নায়িকা। ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে সুশান্তের সঙ্গে সাত বছরের পবিত্র রিসতায় ইতি পড়েছিল। ব্রেক-আপ পর্ব কাটিয়ে উঠে ঘুরে দাঁড়ানোর লড়াই জারি রেখেছিলেন অঙ্কিতা। ২০১৮ সাল থেকেই ভিকি জৈনের সঙ্গে অঙ্কিতার প্রেম সম্পর্কের খবর মাথাচাড়া দেয় বি-টাউনে। 

গত বছর এপ্রিলে এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে ‘বুল্লেয়া’ গানে রোম্যান্টিক ভঙ্গিতে নাচতে দেখা গিয়েছিল এই প্রেমিক যুগলকে। সেখানেই একে অপরকে আদুরে চুমু খান এই জুটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিয়ো। 

ভিকির সঙ্গে অঙ্কিতার প্রেম সম্পর্কের শুরুটা কয়েক বছর আগে হলেও দীর্ঘদিনের পরিচিত তাঁরা। সুশান্ত-অঙ্কিতা দু'জনেরই বন্ধু ভিকি জৈন। 

এই বছর এপ্রিলেই ইনস্টাগ্রামে প্রেমিক ভিকি জৈনের জন্য একটি রোম্যান্টিক কবিতা লেখেন অঙ্কিতা। সঙ্গে নিজেদের একটি প্রেমে ভরপুর ছবিও পোস্ট করেছিলেন। পেশায় ব্যবসায়ী ভিকি জৈন। বক্স ক্রিকেট লিগে একটি টিমও রয়েছে তাঁর। মুম্বই টাইগার্সের মালিক ভিকি, সেই কারণেই টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্দরের পরিচিত মুখ।

এই বছর এপ্রিল মাসেই অঙ্কিতার হাতে একটি আংটি দেখে অনুরাগীদের প্রশ্ন ছিল তবে কী বাগদান পর্বটাও সেরে ফেলেছেন অঙ্কিতা? সেই নিয়ে অবশ্য কোনও মন্তব্য করেননি অঙ্কিতা। এবং এর কয়েকদিনের মধ্যেই সুশান্তের অকাল মৃত্যুর খবর নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। 

প্রাক্তন প্রেমিকের হয়ে অঙ্কিতার লড়াইয়ে বরাবারই পাশে দাঁড়িয়েছেন ভিকি। সংবাদমাধ্যমে যখন রিয়ার অভিযোগের ভিত্তিতে প্রশ্ন তোলা হয় অঙ্কিতার ফ্ল্যাট নিয়ে, বলা হয় অঙ্কিতা নাকি সুশান্তের ফ্ল্যাটে থাকেন। সেই সময় নিজের ব্যাঙ্ক ডিটেলসের সমস্ত তথ্য এবং ফ্ল্যাটের কাগজ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে নিজের অবস্থান স্পষ্ট করেন অঙ্কিতা। বুঝিয়ে দেন রিয়ার দাবি মিথ্যা। সেই পোস্টের কমেন্ট বক্সে সম্প্রতি ভিকি লেখেন, ‘হ্যাটস অফ মিস লোখান্ডে’। জবাবে অঙ্কিতা লেখেন, ধন্যবাদ.. ধন্যবাদ, অনেক ধন্যবাদ তুমি আমার শক্তি'।

সম্প্রতি রিয়ার বান্ধবী শিবানি দান্ডেকার অঙ্কিতাকে আক্রমণ করলে নাম না করেই প্রেমিকার পাশে দাঁড়িয়ে যোগ্য জবাব নেন ভিকি। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘কাউকে পছন্দ করা এবং কারুর কদর করবার মধ্যে একটা পার্থক্য আছে। অনেক মানুষ তোমায় পছন্দ করবে, তবে খুব কম মানুষ তোমার মূল্য বুঝবে। সেটাই আসল’।

বন্ধ করুন