বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত মামলায় গ্রেফতার আরও এক, পরিচারক দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করল NCB
গ্রেফতার দীপেশ সাওয়ান্ত  (PTI)
গ্রেফতার দীপেশ সাওয়ান্ত  (PTI)

সুশান্ত মামলায় গ্রেফতার আরও এক, পরিচারক দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করল NCB

  • গতকাল গভীর রাতে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির দফতরে ডেকে পাঠানো হয়েছিল দীপেশ সাওয়ান্তকে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে সম্পর্কিত মাদককাণ্ডের তদন্তে নেমে শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডার পর এবার শনিবার সন্ধ্যায় দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এই খবর নিশ্চিত করেছেন এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মাহলোত্রা। মাদক সেবন এবং পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে দীপেশকে। এই মামলায় ইতিমধ্যেই গ্রেফতার ব্যক্তিদের বয়ান এবং ডিজিটাল এভিডেন্সের ভিত্তিতেই গ্রেফতার করা হল দীপেশকে জানিয়েছেন কেপিএস মালহোত্রা। আগামিকাল সকাল ১১টায় তাকে আদালতে তোলা হবে। 

Dipesh Sawant arrested by NCB for his role in procuring & handling of drugs. He has been arrested based on statements & digital evidence. He will be produced before court tomorrow at 11 am. Cross-examination of arrested people underway: Deputy Director, Narcotics Control Bureau

মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শুক্রবারই রিয়া চক্রবর্তীর ভাই এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আজ তাদের দক্ষিণ মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করে এনসিবি। দুই অভিযুক্তকে ৪ দিনের এনসিবির হেফাজতে পাঠিয়েছে আদালত। ৯ সেপ্টেম্বর পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাস্টডিতে থাকবে এই দুই অভিযুক্ত।

অন্যদিকে গতকাল রাত ১০টা ১০ নাগাদ এনসিবির দফতরে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয় দীপেশ সাওয়ান্তকে। প্রয়াত অভিনেতার বাড়িতে হাউজ হেল্প হিসাবে কাজ করত দীপেশ। ১৪ জুন সুশান্তের মৃত্যুর সময় ওই অ্যাপার্টমেন্টেই হাজির ছিল দীপেশ। রিয়া,শৌভিকের মাদক চ্যাটে নাম উঠে এসেছিল দীপেশের নামও। এদিন সকালে এনসিবির তরফে জানানো হয়েছিল এই মামলায় রাজসাক্ষী হতে চলেছে দীপেশ। তবে দিন যত গড়াতে থাকে ততই জল্পনা বাড়তে থাকে দীপেশের গ্রেফতারির। আজ দিনভর দীপেশ, শৌভিক, মিরান্ডাদের জেরা করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। এনসিবির তরফে সাফ জানিয়ে দেওয়া হয় ‘বড় মাছে তল্লাশ চালানো হচ্ছে’। এই ড্রাগ ব়্যাকেটের জাল বলিউডের বহু অন্দর পর্যন্ত বিস্তৃত বলেই মনে করছেন এনসিবির আধিকারিকরা।

এনসিবির তরফে আনুষ্ঠানিকভাবে রিয়া চক্রবর্তীকে কবে সমন পাঠানো হয়েছে তা নিয়ে মুখ খোলা না হলেও, জানানো হয় নিঃসন্দেহে এই মামলায় জেরা করা হবে রিয়াকে। রিপাবলিক মিডিয়া সূত্রে খবর আগামিকালই এনসিবির সামনে হাজিরা দিতে হবে রিয়াকে। 

বন্ধ করুন