বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত মামলা : মাদককাণ্ডে সারা-শ্রদ্ধাকে এই সপ্তাহেই সমন পাঠাতে পারে NCB
এই সপ্তাহেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে দুই বলি নায়িকা ? 
এই সপ্তাহেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে দুই বলি নায়িকা ? 

সুশান্ত মামলা : মাদককাণ্ডে সারা-শ্রদ্ধাকে এই সপ্তাহেই সমন পাঠাতে পারে NCB

  • সারা আলি খানের পাশাপাশি এবার মাদককাণ্ডে নাম জড়াল শ্রদ্ধা কাপুরেরও। এই সপ্তাহেই সমন করা হতে পারে এই দুই বলি-নায়িকাকে।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে এবার সালা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে সমন পাঠাতে চলেছে এনসিবি। তেমনই খবর সূত্রের। টাইমস নাওয়ের রিপোর্টে দাবি করা হয়েছে এই সপ্তাহেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হবে সারা ও শ্রদ্ধাকে। মাদক সেবন করেন সারা, এনসিবিকে দেওয়া নিজের বয়ানে এইকথা জানিয়েছেন রিয়া চক্রবর্তী। অন্যদিকে শ্রদ্ধাকে এনসিবি প্রশ্ন করবে সুশান্তের লোনাভালা ফার্ম হাউজে ছিছোড়ের সাফল্যের জন্য আয়োজিত পার্টিকে ঘিরে। অভিযোগ সেই পার্টিতে ড্রাগ ব্যবহার করা হয়েছিল। 

গত ১৪ সেপ্টেম্বর এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা টাইমস নাওয়ের খবরে সিলমোহর দিয়ে বলেন- যে রিয়া চক্রবর্তী এনসিবির জেরায় সারা আলি খান, রকুল প্রীত সিং ও ডিজাইনার সিমোন খাম্বাটার নাম উল্লেখ করেছেন। তবে তাঁদের ঠিক এই পুরো ড্রাগকাণ্ডে কী ভূমিকা সেই নিয়ে মুখ খুলতে চাননি মালহোত্রা।

সূত্রের খবর, এই সপ্তাহের শেষে সমন পাঠানো হবে এই বলি নায়িকাদের। এই মামলায় গ্রেফতার ১০ জনের বিরুদ্ধে মামলা মজবুত করতেই সারা ও শ্রদ্ধাকে প্রশ্ন করবে এনসিবি।মাদকচক্রের সঙ্গে যোগসাজশ থাকার অভিযোগ গত ৮ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রক সংস্থা। রিয়ার আগেই এই মামলা এনসিবির হাতে গ্রেফতার হয়েছেন শৌভিক চক্রবর্তী এবং রিয়ার দুই চর্চিত সহযোগী- সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও পরিচারক দীপেশ সাওয়ান্ত। এই দুজনের মাধ্যমেই মাদক কিনতেন রিয়া, বলে তদন্তে উঠে এসেছে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডে আজ এনসিবি জিজ্ঞাসাবাদ করছে অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং ট্যালেন্ট ম্যানেজার জয়া শাহ'কে। রিয়ার চর্চিত ড্রাগ চ্যাট গ্রুপে ছিলেন শ্রুতি, অন্যদিকে রিয়ার সঙ্গে জয়ার বেশ কিছু হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে এসেছে যেখানে নিষিদ্ধ মাদক কাউকে চার ফোঁটা চা বা কফিতে মিশিয়ে খাওয়ানোর পরামর্শ রিয়াকে দিয়েছেন জয়া শাহ। 

আজ শেষ হচ্ছে রিয়ার বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ। ম্যাজিস্ট্রেট কোর্ট ও সেশন কোর্টে রিয়ার জামিনের আর্জি খারিজ হওয়ার পর হাইকোর্টে নায়িকার জামিনের আর্জি জানানো হয়নি তাঁর আইনজীবীর পক্ষ থেকে।

মাদককাণ্ডে এনসিবির হাতে গ্রেফতার হওয়ার পাশাপাশি, সুশান্ত মামলায় অপর দুই কেন্দ্রীয় সংস্থার এফআইআরেও মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। সিবিআই সুশান্তের মৃত্যু মামলার তদন্ত করছে, অন্যদিকে আর্থিক তছরুপ সংক্রান্ত মামলার তদন্ত চালাচ্ছে ইডি।

বন্ধ করুন