বাড়ি > বায়োস্কোপ > ভিডিয়ো: জামশেদপুরের রাস্তায় শাহরুখের গানে স্পিকার চালিয়ে নাচছেন ‘ফ্যানবয়’ সুশান্ত
ওম শান্তি ওমের গানে সুশান্তের নাচ 
ওম শান্তি ওমের গানে সুশান্তের নাচ 

ভিডিয়ো: জামশেদপুরের রাস্তায় শাহরুখের গানে স্পিকার চালিয়ে নাচছেন ‘ফ্যানবয়’ সুশান্ত

  • দিল বেচারার শ্যুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই সুশান্ত হয়ে উঠতেন শাহরুখ খান। পরিচালকের কথায়,‘অ্যাকশন হলে সুশান্ত রজনীকান্তের ভক্ত আর কাট হলে শাহরুখের ভক্ত’।

বলিউড বাদশার ‘জবরা ফ্যান’ ছিলেন সুশান্ত । নিজের মুখে বহুবার সেকথা বলেছেন সুশান্ত সিং রাজপুত। দিলওয়ালে দুলহানিয়া লেযায়েঙ্গের রাজকেই নিজের অনুপ্রেরণা হিসাবে মনের মণিকোঠায় স্থান দিয়েছিল ষষ্ঠ শ্রেণির ছাত্র সুশান্ত। তারপর থেকে বহু পথ পেরিয়ে পাটনা থেকে দিল্লি ঘুরে মুম্বই পৌঁছেছিলেন সুশান্ত। নিজের আইডল শাহরুখ খানের মতোই টেলিভিশন থেকে কেরিয়ার শুরু করে নিজের প্রচেষ্টায় হয়ে উঠেছিল বলিউডের উজ্জ্বল তারকা। তবে আজীবন শাহরুখ খানের ‘ফ্যানবয়’ ছিলেন সুশান্ত।

আগামিকাল মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা। আর ছবি মুক্তির আগের দিন ছবির সেটের বেশ কিছু অজানা গল্প সামনে আনলেন ছবির পরিচালক মুকেশ ছাবরা। তিনি কাই পো ছে'র সময় থেকে সুশান্তের কাছের বন্ধু। দিল বেচারার শ্যুটিংয়ের ফাঁকের নানান মুহূর্তের কোলাজ এদিন সুশান্ত ভক্তদের জন্য তুলে ধরলেন মুকেশ ছাবরা। যেখানে শাহরুখ খানকে নিয়ে সুশান্তের পাগলামি ধরা পড়ল বিস্তর। 

এই ভিডিয়োর ক্যাপশনে মুকেশ লিখেছেন,  'ওর সম্পর্কে কথা বলতে গিয়ে ছিল বলাটা বড্ড কঠিন, ও আছে'। ভিডিয়োর শুরুতেই ভয়েস ওভারে মুকেশ ছাবরা বললেন, একশব্দে সুশান্তকে বর্ণনা করতে হলে বলব ও ছিল হিরো, আসল হিরো। মুকেশ ছাবরা যোগ করেন তাঁর ছবির হিরো ম্যানি রজনীকান্তের ভক্ত- ‘অ্যাকশন হলে সুশান্ত রজনীকান্তের ভক্ত আর কাট হলে শাহরুখের ভক্ত’। একবার জামশেদপুরের রাস্তায় বাইকের একটি দৃশ্য শ্যুট করবার সময় হাতে বেশ খানিকাট সময় ছিল সুশান্তের। তাই স্পিকার এনে ওম শান্তি ওমের গানে রাস্তার মাঝখানে নেচে নিলেন সুশান্ত! হ্যাঁ. এই রকমই শাহরুখ ভক্ত ছিলেন সুশান্ত সিং রাজপুত। পারফরম্যান্স শেষে সুশান্ত ক্যামেরার দিকে তাকিয়ে তাঁরা হাসিমাখা মুখটি নিয়ে বলে উঠেন- 'খুব ভালো করি তাই না?'

এই ভিডিয়োর কমেন্ট বক্সে সুশান্ত ভক্তরা সকলেই বলছেন, 'হ্যাঁ, তুমি খুব ভালো নকল করো শাহরুখকে, সবচেয়ে ভালো…কারণ তোমার তুলনা হয় না'।

শুক্রবার, ২৪ জুলাই সন্ধ্যা ৭.৩০ টায় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে দিল বেচারা। 

বন্ধ করুন