বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত মামলা : মাদককাণ্ড গ্রেফতার ৩ জনের জামিনের আর্জি আজ শুনবে বম্বে হাইকোর্ট
রিয়া ও শৌভিক চক্রবর্তী (ফাইল ছবি)
রিয়া ও শৌভিক চক্রবর্তী (ফাইল ছবি)

সুশান্ত মামলা : মাদককাণ্ড গ্রেফতার ৩ জনের জামিনের আর্জি আজ শুনবে বম্বে হাইকোর্ট

  • আজ দুপুর ৩টে নাগাদ স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্ত ও আবদুল বসিত পারিহারের জামিনের আর্জি শুনবে বম্বে হাইকোর্ট। 

শুক্রবার সুশান্ত মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে গ্রেফতার তিনজনের জামিনের আর্জি শুনবে বম্বে হাইকোর্ট। রিয়া চক্রবর্তীর দুই সহযোগী স্যামুয়েল মিরান্ডা (সুশান্তের হাউজ ম্যানেজার), দীপেশ সাওয়ান্ত (সুশান্তের পরিচারক) এবং  মাদক পাচারকারী আবদুল বাসিত পরিহারের জামিনের আবেদন আজ উঠবে আদালতে। 

আজ বিচারপতি সারঙ্গ কোটওয়ালের বেঞ্চে এই তিন অভিযুক্তের জামিনের শুনানি হতে চলেছে দুপুর তিনটে নাগাদ। গত শুক্রবার রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী, আবদুল বাসিত, জায়েদ ভিলাট্রা, দীপেশ সাওয়ান্ত ও স্যামুয়েল মিরান্ডার জামিনের আর্জি খারিজ করেছিল বিশেষ এনডিপিএস আদালত। 

উল্লেখ্য আশ্চর্যজনকভাবে এখনও বম্বে হাইকোর্টে জামিনের আবেদন জানাননি রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। 

এনসিবির তরফ থেকে অভিযুক্তের জামিনের তীব্র বিরোধিতা করা হয়েছিল ম্যাজিস্ট্রেট কোর্ট ও সেশন কোর্টে। আজ হাইকোর্টেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তিন অভিযুক্তের জামিনের বিরোধিতা করবে। মাদকচক্রের সঙ্গে সরাসরি যুক্ত থাকার অভিযোগে এই তিনজনকে গ্রেফতার করেছে এনসিবি। মাদক কেনাবেচার সঙ্গে জড়িত স্যামুয়েল মিরান্ডা,দীপেশ সাওয়ান্ত, এবং আবদুল বসিত পারিহার নিজেই মাদক পাচারকারী জানিয়েছে এনসিবি। 

মাদককাণ্ডে গ্রেফতারির ধারা অব্যাহত রয়েছে এনসিবির।আজও মাদক পাচারকারী রাহিল বিশ্রামকে গ্রেফতার করেছে এনসিবি। এই মাদক পাচারকারীর সঙ্গে যোগ করেছে সুশান্তকাণ্ডের জানিয়েছে এনসিবি। রিয়া চক্রবর্তী এবং অনুজ কেশওয়ানির সঙ্গে যোগাযোগ ছিল রাহিলের,খবর এনসিবি সূত্রে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর জানিয়েছেন ১ কেজি চরস এবং ৪.৫ লক্ষ টাকা নগদ সহ গ্রেফতার করা হয়েছে রাহিলকে।

বন্ধ করুন