বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর তদন্ত : আজ জেরার মুখে রিয়া ? সোমবার ফের রিসর্টে হাজির CBI
আজই সিবিআইয়ের জেরার মুখে রিয়া ?  (PTI)
আজই সিবিআইয়ের জেরার মুখে রিয়া ?  (PTI)

সুশান্তের মৃত্যুর তদন্ত : আজ জেরার মুখে রিয়া ? সোমবার ফের রিসর্টে হাজির CBI

  • সোমবার ফের জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইয়ের ডেরায় হাজির সিদ্ধার্থ পিঠানি।
  • আজই সিবিআই আধিকারিকদের প্রশ্নের মুখে পড়তে পারেন রিয়া। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জট খুলতে দ্রুত গতিতে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে সিবিআই। রবিরারের পর সোমবার ফের একবার অন্ধেরি ইস্ট এলাকার মারোলে অবস্থিত ওয়াটারস্টোন রিসর্টে পৌঁছাল সিবিআইয়ের টিম। জানা যাচ্ছে এই রিসর্টেই দীর্ঘ সময় ধরে সুশান্তের 'স্পিরিচুয়াল হিলিং' বা আধ্যাত্মিক চিকিত্সা চালিয়েছেন রিয়া ও তাঁর পরিবার। সুশান্তের পরিবারের তরফে দু'মাস সুশান্তকে এই রিসর্টে ‘আটক’ রাখবার অভিযোগ আনা হয়েছে। তবে ঠিক কোনসময় এই রিসর্টে ছিলেন সুশান্ত,রিয়া ও অভিযুক্ত নায়িকার পরিবার তা স্পষ্ট নয়।

রবিবারও এই রিসর্টে হানা দিয়েছিল সিবিআইয়ের টিম, আজ সকাল-সকাল ফের কোনও সূত্রের খোঁজে সেখানে হাজির তদন্তকারীরা। শুক্রবার থেকে লাগাতার তিন দিন ধরে সুশান্তের রাঁধুনি নীরজকে জেরা করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অন্যদিকে শনিবার ও রবিবার জিজ্ঞাসাবাদ করা হয় সুশান্তের ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানিকে। শনিবার দুজনকে নিয়ে সুশান্তের বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্টে পৌঁছেছিলেন তদন্তকারীরা। সেখানে পুনঃনির্মাণ করা হয় ক্রাইম সিন। অন্যদিকে রবিবার সিদ্ধার্থ-নীরজের পাশাপাশি সিবিআইয়ের প্রশ্নের মুখে পড়েন সুশান্তের হাউজ হেল্প দীপেশ সাওয়ান্তও। তিনজনকে নিয়ে ফের সুশান্তের অ্যাপার্টমেন্টে পৌঁছায় সিবিআই। সোমবারও ইতিমধ্যেই DRDO গেস্ট হাউজে জিজ্ঞাসাবাদের জন্য পৌঁছেছে সিদ্ধার্থ পিঠানি। আজ সুশান্তের বেডরুমের তালা ভেঙে ছিলেন যে চাবিওয়ালা-তাঁকেও আজ জিজ্ঞাসাবাদ করবে সিবিআই।

রবিবার সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছেন সিদ্ধার্থ পিঠানি
রবিবার সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছেন সিদ্ধার্থ পিঠানি (PTI)

রবিবার রাতে সুশান্তের প্রাক্তন অ্যাকাউন্ট্যান্ট রজত মেওয়াতিকেও জিজ্ঞাসাবাদ করে সিবিআই। জানা গিয়েছে, সোমবার সুশান্তের প্রাক্তন ম্যানেজার এবং রিয়ার ম্যানেজার শ্রুতি মোদীকে এবং রিয়া ও সুশান্তের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআইয়ের আধিকারিকরা। সুশান্তের মৃত্যু মামলার সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার তদন্ত করছে অপর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। তবে সুশান্তের মৃত্যুর মামলায় আর্থিক দিকটি খতিয়ে দেখতে চায় সিবিআইও। 

সূত্রের খবর এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তাঁর বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তীকে আজই জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই। তাঁদের সমন পাঠানো হয়েছে কিনা সে ব্যাপারে এখনও কোনও নিশ্চিত তথ্য মেলেনি। তবে সিবিআইয়ের নজরে রয়েছেন রিয়া ও তাঁর পরিবার।

বন্ধ করুন