বাড়ি > বায়োস্কোপ > সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা!এবার মামলা দায়ের বান্ধবী রিয়ার বিরুদ্ধে
সুশান্ত সিং রাজপুত ও তাঁর চর্চিত গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী 
সুশান্ত সিং রাজপুত ও তাঁর চর্চিত গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী 

সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা!এবার মামলা দায়ের বান্ধবী রিয়ার বিরুদ্ধে

  • বিহারের মুজাফ্ফরপুুরের সিজিএম আদালতে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তকে ‘আর্থিক ও মানসিকভাবে শোষণ’ করবার অভিযোগ এনে পিটিশন দায়ের করল প্রয়াত অভিনেতার এক অনুরাগী। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক সপ্তাহের মাথাতেও এই কঠিন সত্যিটা অনেকেই মেনে নিতে পারছেন না। সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে আগেই মামলা দায়ের রয়েছে সলমন খান,করণ জোহর সহ আট বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে। এবার বিহারের এক আদালতে একই অভিযোগ এনে পিটিশন দায়ের হল সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। চিফ জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমারের আদালতে পিটিশন দায়ের করেছেন কুন্দন কুমার নামের এক ব্যক্তি। বিহারের মুজফ্ফরপুরের পাঠানির বাসিন্দা সে। ২৪ জুন এই অভিযোগের শুনানি হবে। 

এই নিয়ে মুজফ্ফরপুরের সিজিএম আদালতে সুশান্তের আত্মহত্যার মামলায় দুটি পিটিশন জমা পড়ল। উল্লেখ পাটনার ছেলে সুশান্ত সিং রাজপুত। গত রবিবার,১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। 

কুমার নিজের পিটিশনে দাবি করেছেন রিয়া চক্রবর্তী ‘আর্থিক ও মানসিকভাবে শোষণ’ করেছেন সুশান্ত সিং রাজপুতকে। তাঁর আইনজীহী কমলেশ সাংবাদিদের জানান, আমি মক্কেল সুশান্ত সিং রাজপুতের একনিষ্ঠ অনুরাগী এবং তাঁর আত্মহত্যার ঘটনায় তিনি মর্মাহত। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা দেওয়া) এবং ৪২০(জালিয়াতি)-র অভিযোগ আনা হয়েছে রিয়া চক্রবর্তীর রিরুদ্ধে। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে নেমে ইতিমধ্যেই ১৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। রিয়া চক্রবর্তীকে বৃহস্পতিবার ১০ ঘন্টা ম্যারথন পুলিশি জেরার মুখে পড়তে হয়েছে। জানা গিয়েছে পুলিশি জেরায় সুশান্তের সঙ্গে নভেম্বরে বিয়ের পরিকল্পনার কথা মেনে নিয়েছেন রিয়া,পাশাপাশি  সুশান্তের সঙ্গে এক ফ্ল্যাট-মেট'কে নিয়ে ঝগড়ার কারণেই দুর্ঘটনার দিন কয়েক আগে সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট ছেড়ে বেরিয়ে যান রিয়া,পুলিশকে এমনটাই জানিয়েছেন তিনি,খবর পিঙ্কভিলা সূত্রে। 

অন্যদিকে সুশান্তের পরিবারের সঙ্গে সাক্ষাত্করে সমবেদনা জানিয়েছেন বিহারে উপ মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী। হাজির ছিলেন সুশান্তের তুতো দাদা তথা বিজেপি নেতা নীরজ সিং বাবলুও। এছাড়াও শনিবার সুশান্তের বাবার সঙ্গে দেখা করেন কেশরি লাল যাদব, অক্ষরা সিংয়ের মতো ভোজপুরী ইন্ডাস্ট্রির তারকারা,শ্রদ্ধার্ঘ জানান প্রয়াত অভিনেতার উদ্দেশে। 

বন্ধ করুন