বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর তদন্ত : ইডির দফতরে পৌঁছালেন রিয়া, দ্বিতীয়বার জেরার মুখে অভিযুক্ত নায়িকা

সুশান্তের মৃত্যুর তদন্ত : ইডির দফতরে পৌঁছালেন রিয়া, দ্বিতীয়বার জেরার মুখে অভিযুক্ত নায়িকা

ইডির অফিসে হাজির রিয়া 

ইডির অফিসে পৌঁছালেন রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক ও বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী।

ইডির অফিসে হাজির হলেন রিয়া চক্রবর্তী। শুক্রবারের পর আজ ফের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের প্রশ্নের মুখে পড়বেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের সদস্যরা। শুক্রবার প্রায় ৯ ঘন্টা ধরে জেরা করা হয়ে রিয়া চক্রবর্তীকে। এদিন বেলা ১১টার পর ইডির বালার্ড এস্টেট এলাকাস্থিত দফতরে হাজির হলেন রিয়া চক্রবর্তী, অভিযুক্ত নায়িকার ভাই শৌভিক চক্রবর্তী এবং বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী। 

আজ ইডির অফিসে তলব করা হয়েছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার এবং রিয়ার ম্যানেজার শ্রুতি মোদি ও সিদ্ধার্থ পিঠানিকেও। ইতিমধ্যেই ইডির অফিসে হাজির হয়েছেন শ্রুতি মোদি।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার তদন্ত করছে এই কেন্দ্রীয় সংস্থা।আর্থিক তছরুপ প্রতিরোধ আইন (PMLA) আওতায় আগেই বয়ান রেকর্ড করা হয়েছে রিয়া, শৌভিক এবং অভিনেত্রীর বিজনেস ম্যানেজার শ্রুতি মোদী ও চার্টার্ড অ্যাকাউটেন্ট রীতেশ শাহের। সূত্রের খবর, আজ দীর্ঘসময় ধরে জেরা চলবে সকল অভিযুক্তের। এদিন রিয়া চক্রবর্তীর দ্বিতীয়বার জেরা হলেও, ভাই শৌভিক চক্রবর্তী এই নিয়ে তৃতীয়বার ইডির তদন্তকারীদের মুখোমুখি হচ্ছেন। শনিবার ম্যারাথন জেরার মুখে পড়তে হয় শৌভিক চক্রবর্তীকে। এদিন টানা ১৮ ঘন্টা ধরে তদন্তকারীদের প্রশ্নের মুখে পড়তে হয় শৌভিককে। শনিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ ইডির দফতরে হাজির হয়েছিলেন শৌভিক,সারারাত ধরে জেরা চলে তাঁর। রবিবার সকাল সাড়ে ছ'টা নাগাদ ইডির দফতর থেকে বেরিয়ে যান শৌভিক।

সুশান্ত সিং রাজপুত প্রতিষ্ঠিত দুটি সংস্থার ডিরেক্টারের পদেও রয়েছেন রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী, এবং বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী। সুশান্তের আরও দুটি কোম্পানিও রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মধ্যে রয়েছে। সেই চারটি কোম্পানি সম্পর্কেও তথ্য জানতে চায় ইডি।সুশান্তের সঙ্গে পরিচয়ের পর কীভাবে গোটা চক্রবর্তী পরিবারের আয় এবং ব্যায় একলাফে বেড়ে গিয়েছিল, সেটাও রয়েছে ইডির নজরে। জানা যাচ্ছে রিয়ার কাছে সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা সরাসরি খরচ করবার কোনওরকম আইনি অধিকার রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে ইডি।

সূত্রের খবর গত বছরের আইটি ফাইল অনুযায়ী, রিয়ার আয় ছিল ১৮.৫ লক্ষ টাকা। কিন্তু তাঁর খরচের পরিমাণ অনেক বেশি। সেই টাকা কোথা থেকে এল? কীভাবে মুম্বইয়ে কয়েক কোটি টাকার সম্পতি কিনলেন রিয়া? সুশান্তের একটি ২ কোটি টাকার ফিক্সড ডিপোজিটও রয়েছে প্রশ্নের মুখে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.