বাড়ি > বায়োস্কোপ > সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেব আমি!মামলার খবরে ভেঙে পড়েছেন একতা কাপুর
সুশান্তের আত্মহত্যার ঘটনায় একতা সহ আটজন বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে মামলা দায়ের
সুশান্তের আত্মহত্যার ঘটনায় একতা সহ আটজন বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে মামলা দায়ের

সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেব আমি!মামলার খবরে ভেঙে পড়েছেন একতা কাপুর

  • একতার হাত ধরেই শুরু হয়েছিল সুশান্তের অভিনয় কেরিয়ার।

মু্ম্বইয়ের ক্যাফেতে একটা ছেলেকে দেখে অফার করেছিলেন নিজের এক মেগা ধারাবাহিকের সেকেন্ড লিড হওয়ার প্রস্তাব। ছেলেছির সাবলীল অভিনয় একতাকে এতটাই মুগ্ধ করেছিল যে মাসখানেকের মধ্যে নিজের নতুন প্রজেক্টের লিড হিরো হিসাবে বেচে নিয়েছিলেন তাঁকে। সালটা ২০০৯। একতার হাত ধরেই অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন সুশান্ত সিং রাজপুত,কিস দেশ মে হ্যায় মেরা দিলের সুবাদে।এরপর বালাজি টেলিফিল্মের পবিত্র রিসতার সুবাদেই দেশের হার্টথ্রব মানব দেশমুখ হয়ে উঠেছিলেন সুশান্ত। সুশান্তের মৃত্যুতে মানসিকভাবে এমনতিতেই ভেঙে পড়েছেন একতা,এর মাঝেই এই প্রযোজকের বিরুদ্ধে দায়ের হয়েছে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা,ঘটনায় স্তম্ভিত একতা কাপুর।

বুধবার বিহারের মুজফফরপুরে সিজিএম আদালতে করণ জোহর,সলমন খান, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালিসহ আট বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে মামলা দায়ের করলেন সুধীর কুমার ওঝা নামের এক আইনজীবী। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া সহ ভারতীয় দণ্ডবিধির ,১০৯,৫০৪,৫০৬ নম্বর ধারায় মামলা দায়ের করেছেন আইনজীবী,খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে।

এই খবর প্রকাশ্যে আসবার পর একতা ইনস্টাগ্রামে লেখেন, ধন্যবাদ এই মামলাটার জন্য, কাস্ট করিনি সুশান্তকে! যেখানে আমি ওকে লঞ্চ করেছিলাম, আমি স্তম্ভিত..এ কেমন গল্প ফাঁদা! দয়া করে ওঁর পরিবার এবং বন্ধুদের শান্তিতে শোক পালন করতে দিন, সত্যিটা অবশ্যই বাইরে আসুক..তবে এটা বিশ্বাস করতে পারছি না'।

আইনজীবী সুধীর কুমার ওঝা তাঁর অভিযোগের প্রতিলিপিতে জানিয়েছেন, সুশান্তকে গত ছয়মাসে সাতটি ছবি থেকে চক্রান্ত করে বার করে দেওয়া হয়েছে এবং বেশ কিছু ছবি মুক্তি পায়নি। এই পরিস্থিতি ও ওকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছে'।

৩-রা জুলাই এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে। অন্যদিকে জানা গিয়েছে বৃহস্পতিবার সুশান্তের জন্য এক স্মরণসভার আয়োজন করেছেন একতা কাপুর।

দিন দশেক আগেও সুশান্তের সঙ্গে কথা হয়েছিল একতার। সুশান্তের মৃত্যুর পর সেই কথোপথনের স্ক্রিনশট শেয়ার করে এদিন একতা লেখেন, ‘এটা ঠিক করলি না সুসি (এই নামেই একতা ডাকেন সুশান্তকে).. এক সপ্তাহ আর এতকিছু পাল্টে গেল…এটা ঠিক নয় আমার বাচ্চা’।

গত সপ্তাহেই ১১ বছর পূর্ন করেছে পবিত্র রিসতা। সেই পোস্টেই সুশান্তকে নিয়ে চ্যানেলের আপত্তির বিষয়টি প্রথম সামনে আনেন একতা। পোস্টের কমেন্ট বক্সে সুশান্ত একতাকে জানিয়েছিলেন, 'তুমি আমার জন্য যা করেছো তার জন্য আমি আজীবন কৃতজ্ঞ থাকব'।

ভিলে পার্লে শ্মশানে একতা কাপুর
ভিলে পার্লে শ্মশানে একতা কাপুর (PTI)

মাঝপথে পবিত্র রিসতা ছেড়ে বেড়িয়ে গেলেও সুশান্তের সঙ্গে সম্পর্কটা কোনওদিনই ছিন্ন করেননি একতা। শেষযাত্রাতেও সুশান্তের সঙ্গী হয়েছিলেন তিনি। সোমবার প্রয়াত অভিনেতার শেষকৃত্যে যে ক'জন হাতেগোনা বলিউড ব্যক্তিত্বের দেখা মিলেছে তাঁর মধ্যে অন্যতম একতা কাপুর। 

বন্ধ করুন