বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থ পিঠানির গ্রেফতারির পর NCB-র নজরে সুশান্তের দুই পরিচারক নীরজ ও কেশব
সুশান্তের দুই পরিচারককে সমন পঠান এনসিবি
সুশান্তের দুই পরিচারককে সমন পঠান এনসিবি

সিদ্ধার্থ পিঠানির গ্রেফতারির পর NCB-র নজরে সুশান্তের দুই পরিচারক নীরজ ও কেশব

  • কেশব ও নীরজকে সমন পাঠালো এনসিবি। 

সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীর ঠিক আগে ফের সংবাদ শিরোনামে এই চর্চিত মামলা। গত ২৬ শে মে হায়দরাবাদ থেকে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জড়িত মাদককাণ্ডে প্রয়াত অভিনেতার ক্রিয়েটিভ ম্যানেজার তথা ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানিকে গ্রেফতার করে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। আর এবার এনসিবির কড়া নজরে সুশান্তের দুই পরিচারক নীরজ ও কেশব। জিজ্ঞাসাবাদের জন্য এই দুজনকে সমন পাঠালো এনসিবি। 

সংবাদ সংস্থা এনএনআই-কে এই খবর নিশ্চিত করেছে এনসিবি। গত ২৬ তারিখ পিঠানিকে গ্রেফতারির পর তাঁকে মুম্বই নিয়ে আসা হয়। এবং সেখানে আদালতে তোলা হলে তার পাঁচ দিনের এনসিবি হেফাজত মঞ্জুর করেছে আদালত। আগামী ২-রা জুন পর্যন্ত এনসিবির কাস্টডি-তে রয়েছেন পিঠানি, এর মাঝেই নীরজ ও কেশবকে সমন জারি করা হল। সূত্রের খবর তিনজনকে মুখোমুখি বসিয়ে জেরা করতে পারে এনসিবির আধিকারিকরা।

গত ১৪ জুন সুশান্তের বান্দ্রার কার্টার রোড অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় অভিনেতার দেহ। সুশান্তের বাবা রিয়া ও তাঁর গোটা পরিবারের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনেন গত ২৫ জুলাই। সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরূপের মামলার তদন্তে নেমে রিয়ার মাদকযোগের হদিশ পায় ইডি। সেই সূত্র ধরে বলিউডের মাদককাণ্ডের তদন্তে নামে দেশের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। এই মামলায় গত সেপ্টেম্বরে গ্রেফতার করা হয়েছিল রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তকে। পরবর্তীকে গ্রেফতার হন রিয়াও। আপতত জামিনে মুক্ত রয়েছেন চারজনেই। 

সুশান্তের মৃত্যুর দিন ওই অ্যাপার্টমেন্টেই উপস্থিত ছিলেন সিদ্ধার্থ পিঠানি, দীপেশ সাওয়ান্ত, নীরজ ও কেশব। অন্যদিকে মার্চের শুরুতেই সুশান্তের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় চার্জশিট দাখিল করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তসহ ১২,০০০ পৃষ্ঠার চার্জশিটে ৩৩ জন অভিযুক্তের নাম করা হয়েছে। সঙ্গে ২০০ জন সাক্ষীর বয়ান জমা পড়েছে।

বন্ধ করুন