বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত ভক্তদের ফোনে নাজেহাল মধ্য প্রদেশের এক যুবক, তদন্তে পুলিশ
সুশান্ত ভক্তের ফোনে নাজেহাল মধ্যপ্রদেশের এক বাসিন্দা  (PTI)
সুশান্ত ভক্তের ফোনে নাজেহাল মধ্যপ্রদেশের এক বাসিন্দা  (PTI)

সুশান্ত ভক্তদের ফোনে নাজেহাল মধ্য প্রদেশের এক যুবক, তদন্তে পুলিশ

  • অঙ্কিতা লোখান্ডের ভুয়ো ফেসবুক অ্যাকাউন্টে উল্লেখ রয়েছে ওই ব্যক্তির ফোন নম্বর। তদন্তে সাইবার ক্রাইম বিভাগ। 

সুশান্ত সিং রাজপুত ভক্তদের ফোনের জ্বালায় অতিষ্ঠ হয়ে উঠেছেন মধ্য প্রদেশের এক বছর ২০'র যুবক। ইন্দোরে শ্রমিক হিসাবে কাজ করে সে। মাত্রাতিরিক্ত ফোনের জ্বালায় অবশেষে পুলিশের দারস্থ সেই যুবক। কিন্তু কেন ফোন যাচ্ছে সেই যুবকের কাছে? সাইবার ক্রাইম বিভাগের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ফেসবুকে সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডের নামে একটি  পেজ রয়েছে। যদিও সেটি অঙ্কিতার অফিসিয়্যাল কোনও পেজ নয়। সেই পেজের ‘অ্যাবাউট’ (About) সেকশনে দেওয়া রয়েছে মধ্যপ্রদেশের ওই ব্যক্তির ফোন নম্বর। 

সুশান্তের আত্মহত্যার ঘটনার পর প্রত্যেক দিন অনবরত ফোন আসছে ওই ব্যক্তির কাছে। পুলিশ জানিয়েছে, ‘বেশিরভাগ ভক্তই ফোন করবার পর রং নাম্বার বুঝে কেটে দিচ্ছে, কেউ কেউ আবার সুশান্তের মৃত্যু নিয়ে ক্ষোভ উগরে দিচ্ছে’। জানা গিয়েছে ওই ফেসবুক পেজটির ফলোয়ার সংখ্যা প্রায় চল্লিশ হাজার। ওই পেজের অ্যাডমিনের উদ্দেশ্যে ইতিমধ্যেই ম্যাসেনঞ্জারে বার্তা পাঠানো হয়েছে পুলিশের তরফে তবে জবাব মেলেনি। সাইবার ক্রাইম বিভাগের তরফে আইপি অ্যাড্রেসের মাধ্যমে ওই পেজের অ্যাডমিনের খোঁজ চালানো হচ্ছে। 

প্রসঙ্গত গত ১৪ই জুন বান্দ্রার অ্যাপার্টমেন্টে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। গত ছয় মাস থেকে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন অভিনেতা,জানিয়েছে পুলিশ। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টেও বলা হয়েছে আত্মহত্যায় করেছেন সুশান্ত। তবে এই মামলার বিস্তারিত তদন্ত চালাচ্ছে মুম্বই পুলিশ।

বন্ধ করুন