বাড়ি > বায়োস্কোপ > কহো না প্যায়ার হ্যায়'র তালে সুশান্ত-হৃত্বিকের যুগলবন্দি, ভাইরাল ভিডিয়ো
প্রিয় ডান্স তারকার সঙ্গে একটি টেলিভিশনে শোয়ের আসরে নেচেছিলেন সুশান্ত (গেটি ইমেজ)
প্রিয় ডান্স তারকার সঙ্গে একটি টেলিভিশনে শোয়ের আসরে নেচেছিলেন সুশান্ত (গেটি ইমেজ)

কহো না প্যায়ার হ্যায়'র তালে সুশান্ত-হৃত্বিকের যুগলবন্দি, ভাইরাল ভিডিয়ো

  • শাহরুখ খান পছন্দের অভিনেতা হলেও ডান্সার হৃত্বিকের ভক্তও ছিলেন সুশান্ত সিং রাজপুত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রায় ৭০ দিন অতিক্রান্ত। এখনও এই কঠিন সত্যিটাকে মেনে নেওয়ার চেষ্টা করছেন তাঁর অনুরাগীরা। পাশাপাশি প্রয়াত অভিনেতাকে ন্যায়বিচার পাইয়ে দেওয়ার লড়াইও জারি রয়েছে। 

সুশান্তের মৃত্যুর পর থেকেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করে চলেছেন কঙ্গনা রানাওয়াত। সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের মুভি মাফিয়াদের কাঠগড়ায় দাঁড় করিয়েছে কঙ্গনা, সেই তালিকায় রয়েছেন হৃত্বিক রোশনও। যদিও হৃত্বিকের সঙ্গে কঙ্গনার ব্যক্তিগত সমস্যার কথাও কারুর অজানা নয়। যদিও সুশান্তের সঙ্গে হৃত্বিকের বন্ডিং ছিল খুবই মধুর। সেকথাই কঙ্গনাকে মনে করিয়ে দিয়েছেন হৃত্বিকের ভক্তরা। তাঁরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বেশ কিছু ভিডিয়ো। যেখানে সুশান্ত-হৃত্বিকের সম্পর্কের এই ইকুয়েশন ফুটে উঠেছে।

জাস্ট ডান্সের সেটে কহোনা প্যায়ার হ্যায়- এর তালে সুশান্তের দেখানো স্টেপ অনুসরণ করলেন হৃত্বিক। প্রায় ন বছর আগেকার ভিডিয়ো এটি। তখন বলিউডে অভিষেক হয়নি সুশান্তের। তখন ছোটপর্দার মানব হিসাবে কোটি কোটি ভারতীয়র মনে রাজ করেছেন সুশান্ত।

বলিউডে জার্নি শুরু করবার পরেও কখনও ফ্যাশন শো,কখনও অ্যাওযার্ড সেরেমানির ব্যাক স্টেজে একান্ত আলাপচারিতায় মগ্ন অবস্থায় পাওয়া গেছে সুশান্ত-হৃত্বিককে।

সম্প্রতি সুশান্ত-সারার সম্পর্ক নিয়েও বিস্ফোরক মন্তব্য করেছেন কুইন খ্যাত তারকা। সুশান্ত ও সইফ কন্যা সারার সম্পর্কের সঙ্গে হৃত্বিতের সঙ্গে নিজের সম্পর্কের তুলনাও টেনেছেন কঙ্গনা। তাঁর মতে হৃত্বিক কেন তাঁর ওপর এতো চটে গেলেন , সেটা আজও তাঁর কাছে বিস্ময়।

আপতত সুশান্তের মৃত্যুর তদন্তভার রয়েছে সিবিআইয়ের হাতে । অভিনেতার মৃত্যুর সঙ্গে জড়িত সব জট খোলবার চেষ্টায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

বন্ধ করুন