বাড়ি > বায়োস্কোপ > প্রাক্তন ম্যানেজার দিশার মরণ ঝাঁপের খবরে ভেঙেপড়লেন সুশান্ত,শোক প্রকাশ বরুণের
প্রাক্তন ম্যানেজারের মৃত্যু নিয়ে মুখ খুললেন সুশান্ত সিং রাজপুত ও বরুণ শর্মা 
প্রাক্তন ম্যানেজারের মৃত্যু নিয়ে মুখ খুললেন সুশান্ত সিং রাজপুত ও বরুণ শর্মা 

প্রাক্তন ম্যানেজার দিশার মরণ ঝাঁপের খবরে ভেঙেপড়লেন সুশান্ত,শোক প্রকাশ বরুণের

  • ২৮ বছরের সেলিব্রিটি ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর খবরে শোক প্রকাশ করলেন সুশান্ত সিং রাজপুত,বরুণ শর্মারা সহ অনান্য বলি তারকারা। 

মৃত্যু শোক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউডের।করোনা সংকটের মধ্যেই একের পর এক মৃত্যুর খবরে শোকস্তব্ধ বি-টাউন। মঙ্গলবার সন্ধ্যাতেই খবর আসে মৃত্যু হয়েছে সেলেব্রিটি ম্যানেজার দিশা সালিয়ানের। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও বরুণ শর্মার ম্যানেজার হিসাবে কাজ করেছেন দিশা। জানা গিয়েছে সোমবার মুম্বইয়ের মালাডের জনকল্যাণ এলাকার এক বিল্ডিংয়ের ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু হয় মাত্র ২৮ বছরের দিশার। ওই বিল্ডিংয়ই থাকছেন তিনি। আত্মহত্যাই করেছেন দিশা,প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

প্রাক্তন ম্যানেজারের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন সুশান্ত সিং রাজপুত। ইনস্টাগ্রামে দিশার মৃত্যু সম্পর্কে তিনি জানান,'অত্যন্ত দুর্ভাগ্যজনক একটা খবর। দিশার পরিবার ও বন্ধুদের প্রতি জানাই গভীর সমবেদনা। তোমার আত্মার শান্তি কামনা করি'।

সুশান্তের শোকবার্তা (সৌজন্যে-ইনস্টাগ্রাম স্টোরি)
সুশান্তের শোকবার্তা (সৌজন্যে-ইনস্টাগ্রাম স্টোরি)

ফুকরে খ্যাত অভিনেতা বরুণ শর্মার ম্যানেজার হিসাবেও দীর্ঘদিন কাজ করেছেন দিশা। ইনস্টাগ্রামে দিশার সঙ্গে একটি ছবি পোস্ট করে বরুণ লেখেন, আমি ভাষা খুঁজে পাচ্ছি না, হতবাক…খুব অবাস্তব মনে হচ্ছে। এত স্মৃতি,এমন একজন ভালো মানুষ আর কাছের বন্ধু। তুমি সবসময় হাসি মুখে কাজ করেছ, এবং তোমার পথে যত বাঁধাই আসুক না কেন সেই হাসিটা নিয়েই সবকিছুর মোকাবিলা করেছো। তোমাকে খুব মিস করব। প্রার্থনা করি তোমার পরিবারের জন্য,ভগবান ওঁনাদের শক্তি দিক। এখনও বিশ্বাস করছি না দিশা,তুমি আর নেই!'

সোনাক্ষী সিনহা, মৌনি রায়, রিচা চড্ডারা বরুণের পোস্টের কমেন্ট বক্সে শোকজ্ঞাপন করেছেন। মৌনি লেখেন,'এখনও মেনে নিতে পারছি না,ভগবান ওঁর আত্মার শান্তি দিক'।রিচা লেখেন,'দুর্ভগ্যজনক, অবিশ্বাস্য'।

কাঁপছি…এখনও বিশ্বাস করার চেষ্টা করছি খবরটা সত্যি..বিশ্বাস করতে চাইছি না তুমি আর নেই… আমার ভাবনা আর প্রার্থনা রয়েছে তোমার পরিবারের সঙ্গে,যাঁদের কত বড় ক্ষতি হয়ে গেল তা হয়ত আমার পক্ষে বুঝে উঠা সম্ভবকর নয়.. তোমার আত্মার শান্তি কামনা করি দিশা,অনেক ভালোবাসা, ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন অভিনেত্রী নুসরত ভারুচা। 

 বরুণ শর্মা, সুশান্ত সিং রাজপুত ছাড়াও ভারতী সিং ও ঐশ্বর্য্য রাই বচ্চন,রীহা চক্রবর্তীর সঙ্গে ও অতীতে কাজ করেছেন দিশা। বান্টি সাজদেহর কর্নারস্টোন অফ লেটের হয়ে কাজ করছিলেন তিনি।এখনও পর্যন্ত কোনও সুইসাডই নোট উদ্ধার হয়নি। দিশার এক বন্ধুর তরফে খবর পেয়ে ঘটনাস্থলে যায় মুম্বই পুলিশ,সেখানে থেকে তাঁকে বরিভালির হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা, দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বন্ধুদের সঙ্গে কথা পুলিশ জানিয়েছে, গত কয়েকদিন ধরে অবসাদে ভুগছিলেন দিশা। তবে কী কারণে আত্মহননের মতো চরম সিদ্ধান্ত নিতে পারেন এই সেলেব্রিটি ম্যানেজার তা নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে মুম্বই পুলিশ।

বন্ধ করুন