বাড়ি > বায়োস্কোপ > গঙ্গায় সুশান্তের অস্থি বিসর্জন করল পরিবার, চোখের জলেই শেষবিদায় ছেলে-ভাইকে
গঙ্গায় বিলীন…. (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
গঙ্গায় বিলীন…. (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

গঙ্গায় সুশান্তের অস্থি বিসর্জন করল পরিবার, চোখের জলেই শেষবিদায় ছেলে-ভাইকে

  • গঙ্গায় মিশল সুশান্ত সিং রাজপুতের অস্থি। পরিবারের সবচেয়ে ছোট সদস্যকে চোখের জলে বিদায় জানাল পরিবার।

সুশান্তের প্রাণের শহর পাটনাতেই মিশে গেল তাঁর অস্থি। বৃহস্পতিবার দুপুরে গঙ্গায় ছেলের অস্থি ভাসান দিল শোকার্ত বাবা কেকে সিং। ছিলেন সুশান্তের দুই দিদি-মিতু এবং শ্বেতা। শেষকৃত্যে হাজির থাকতে না পারলেও অস্থি বিসর্জনের সময় হাজির ছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি। মার্কিন যুক্তরাষ্ট থেকে বুধবারই পাটনায় পৌঁছেছেন তিনি। ছেলের অস্থি কলস নিয়ে বুধবার মুম্বই থেকে পাটনা ফেরেন কেকে সিং ও সুশান্তের পরিবারের অনান্য সদস্যরা। 

 ফেসবুকের দেওয়ালে  বৃহস্পতিবার সকালে সুশান্তের দিদি শ্বেতা লেখেন, ‘.. আজ আমরা ভাইয়ের অস্থি বিসর্জন করব,সবাইকে অনুরোধ করছি দয়া করে ওঁর জন্য প্রার্থনা করুন, আপনাদের মনে ওর যে মধুর স্মৃতি আর নিঃস্বার্থ ভালোবাসা রয়েছে সেগুলো নিয়ে ওকে বিদায় জানান। ওর জীবনটা সেলিব্রেট করুন,আসুন ওকে একটা ভালোবাসায় ভরা বিদায় সম্বর্ধনা জানাই’।

এদিন হিন্দু রীতি নীতি মেনেই হল সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য। করোনা সংকটের সময় প্রাশানিক সব নিয়মও মেনে চলেছে পরিবার। প্রত্যেকের মুখেই ছিল মাস্ক। 

অন্যদিকে সূত্রের খবর বৃহস্পতিবারই সুশান্ত সিং রাজপুতের জন্য একটি স্মরণসভায় আয়োজন করেছেন প্রযোজক একতা কাপুর। প্রয়াত অভিনেতা গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছিলেন একতার হাত ধরেই। জানা গিয়েছে, বুধবারই নাকি বালাজি কর্ণধারের তরফে সুশান্তের পরিচিত ও বন্ধুদের এই স্মরণসভায় হাজির থাকবার কথা জানানো হয়েছে। মঙ্গলবার সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করবার পর অঙ্কিতা লোখান্ডে হাজির হয়েছিলেন একতার বাড়ি। জানা গিয়েছে এদিনের স্মরণসভায় হাজির থাকবেন অঙ্কিতাও।

সোমবার মুম্বইয়ে ভিলে পার্লের পবন হংস মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় সুশান্তের।তাঁর মুখাগ্নি করেন বাবা কেকে সিং। হাজির ছিলেন দুই দিদি,কাকা এবং বলিউড ইন্ডাস্ট্রির হাতেগোনা বন্ধুরা। সুশান্তের শেষকৃত্যে হাজির ছিলেন একতা কাপুর, রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, কৃতী শ্যানন, বিবেক ওবেরয়, রণবীর শোরের মতো হাতে বলিউড ব্যক্তিত্বরা।

বন্ধ করুন