বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের জন্মবার্ষিকী: ‘তুই আমার অংশ, আজীবন থাকবি’, আবেগঘন বার্তা দিদি শ্বেতার
দিদি শ্বেতা সিং কৃর্তীর সঙ্গে সুশান্ত সিং রাজপুত। 
দিদি শ্বেতা সিং কৃর্তীর সঙ্গে সুশান্ত সিং রাজপুত। 

সুশান্তের জন্মবার্ষিকী: ‘তুই আমার অংশ, আজীবন থাকবি’, আবেগঘন বার্তা দিদি শ্বেতার

  • গত বছর অভিনেতার আকস্মিক মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। এই রহস্যমৃত্যুর জট আজও খোলনি। মৃত্যুর পর আজ সুশান্তের প্রথম জন্মবার্ষিকী।

মৃত্যুর পর প্রথম জন্মবার্ষিকী অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। পৃথিবীতে থাকলে ৩৫-এ পা দিত সে। প্রয়াত অভিনেতাকে জন্মবার্ষিকীতে স্মরণ করে ছবি পোস্ট করলেন তাঁদ দিদি শ্বেতা সিং কৃর্তী। স্মৃতির পাতা থেকে ভাইয়ের একগুচ্ছ ছবি কোলাজ করে সামাজিক মাধ্যমে পোস্ট করন তিনি। 

ছবি পোস্ট করে ভাইকে স্মরণ করে দিদি শ্বেতা লেখেন, ‘তোমাকে ভালবাসি ভাই। তুমি আমার জীবনের একটা অংশ এবং সবসময় সেটা থাকবে #SushantDay’। কোলাজে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের একগুচ্ছ পুরনো ছবি দেখা যাচ্ছে পরিবারের সঙ্গে।

ছবিতে প্রয়াত অভিনেতার ভক্তদের অজস্র কমেন্ট করতে দেখা যায়। সুশান্ত ভক্তরা অভিনেতাকে স্মরণ করে ছবির কমেন্টে বক্সে ভালবাসায় ভরিয়ে দেন। 

গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। মুম্বই পুলিশ প্রাথমিক তদন্তে দাবি করে ‘আ্ত্মহত্যা করেছেন অবসাদগ্রস্ত সুশান্ত সিং রাজপুত’। সুপ্রিম রায়ে গত বছর আগস্টে এই মামলার তদন্তভার যায় সিবিআইয়ের হাতে। আত্মহত্যা নাকি খুন? সুশান্তের মৃত্যুর সাত মাস পরেও এই উত্তর জানা নেই পরিবার, প্রিয়জন কিংবা সুশান্ত অনুরাগীদের।সিবিআই ছাড়াও সুশান্তের মৃত্যুর সঙ্গে সম্পর্কিত দুটি পৃথক মামলার তদন্ত চালাচ্ছে দেশের অপর দুই কেন্দ্রীয় সংস্থা ইডি ও এনসিবি। 

বন্ধ করুন