বাড়ি > বায়োস্কোপ > নীতিশ কুমার ও সুশান্ত ভক্তদের প্রতি কৃতজ্ঞ,সুপ্রিম রায়ের পর বিবৃতি প্রয়াত অভিনেতার পরিবারের
সামনে এল সুশান্তের পরিবারের আনুষ্ঠানিক বিবৃতি
সামনে এল সুশান্তের পরিবারের আনুষ্ঠানিক বিবৃতি

নীতিশ কুমার ও সুশান্ত ভক্তদের প্রতি কৃতজ্ঞ,সুপ্রিম রায়ের পর বিবৃতি প্রয়াত অভিনেতার পরিবারের

  • 'আমরা আজ আমাদের দেশকে আগের থেকে আরও বেশি ভালোবাসি', আনুষ্ঠানিক বিবৃতি জারি করল সুশান্তের পরিবার। 

বুধবার সুশান্তের মৃত্যুর তদন্ত সুপ্রিম কোর্ট সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার পর প্রয়াত অভিনেতার পরিবারের তরপে একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করা হল। এদিন দেশের শীর্ষ আদালত ৩৫ পাতার জাজমেন্টে রিয়া চক্রবর্তীর বিহার পুলিশের জুরিসডিকশন সংক্রান্ত বিষয় নিয়ে তোলা আপত্তি খারিজ করে সাফ জানিয়েছে বিহার পুলিশের এফআইআর বৈধ। এবং সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার সুপারিশ জানানোর আইনি অধিকার রয়েছে বিহার সরকারের। 

এদিন সুশান্তের পরিবারের তরফে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারকে ধন্যবাদ জানো হয় এবং আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়, ‘আমাদের দেশকে আমরা আগের থেকেও আরও বেশি ভালোবাসি’। এদিন দুপুর সাড়ে তিনটের সময় এই আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করে পরিবার। সুশান্তকে ন্যায় বিচার পাইয়ে দেওয়ার এই লড়াইয়ে আজ একটি টুইটার হ্যান্ডেলও খোলা হয় পরিবারের তরফে। ‘জাস্টিস ফর সুশান্ত’ নামের এই টুইটার পেজটিতে নিজের বক্তব্য সামনে এনেছে পরিবার। 

বিবৃতিতে বলা হয়েছে- 'আমরা সুশান্তের পরিবার ধন্যবাদ জানাতে চাই আমাদের বন্ধু, শুভকাঙ্ক্ষীদের। মিডিয়া এবং সুশান্তের গোটা বিশ্বে ছড়িয়ে থাকা কোটি কোটি ভক্তদের,সুশান্তের প্রতি তাঁদের ভালোবাসা এবং আমাদের সমর্থন করবার জন্য।

আমরা বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই বিহারের মুখ্যমন্ত্রীর শ্রী নীতিশ কুমারকে যিনি ন্যায়বিচারের এই পথে একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন। 

এখন দেশের প্রধান তদন্তকারী সংস্থা এই মামলার দায়িত্বে, আমরা বিশ্বাস করি এই নৃশংস অপরাধের সঙ্গে জড়িত সকলের আসল চেহরা বেরিয়ে আসবে এবং আমরা ন্যায়বিচার পাব।

আমরা বিশ্বাস করি কোন প্রতিষ্ঠানের প্রতি জনতার বিশ্বাস গুরুত্বপূর্ন। আজকের এই ঘটনা ভারতীয় গণতন্ত্রের প্রতি আমাদের বিশ্বাস আরও মজবুত করে দিল। 

আমরা আজ আমাদের দেশকে আগের থেকে আরও বেশি ভালোবাসি'। 

সুপ্রিম কোর্টের এই  ঐতিহাসিক রায় সামনে আসবার পর এই রায়কে স্বাগত জানান সুশান্তের  দিদি শ্বেতা সিং কীর্তি। তিনি টুইট করে ধন্যবাদ জানালেন ভগবান এবং সুশান্ত সিং রাজপুতের অগুনতি ভক্তদের। পরপর তিনটি টুইট করেন শ্বেতা।  লেখেন, 'ধন্যবাদ ঈশ্বর! আপনি আমাদের প্রার্থনায় সাড়া দিয়েছেন!! কিন্তু এটা লড়াইয়ে শুরু…সত্য উন্মোচনের পথে প্রথম পদক্ষেপ! সিবিআইয়ের প্রতি পূর্ণ আস্থা রয়েছে!!

শ্বেতার পাশাপাশি সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে, কীর্তি শ্যানন, কঙ্গনা রানাওয়াত, শেখর সুমন-সকলেই এই মামলার সিবিআই তদন্তের রায়কে স্বাগত জানিয়েছেন।

বন্ধ করুন