বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তহীন এক বছর, ‘মন ভালো নেই’ পোষ্য ফাজের

মন ভালো নেই ফাজের। সুশান্তের প্রিয় পোষ্য কালো ল্যাব ‘ফাজ’। প্রয়াত অভিনেতার সঙ্গে মুম্বইয়ের ফ্ল্যাটে থাকত সে। অভিনেতা মারা যাওয়ার পর এখন সে সুশান্তের বাবা কেকে সিং রাজপুতের সঙ্গে থাকে। সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফাজের একটি ছবি নিজের সামাজি মাধ্যমের দেওয়ালে শেয়ার করেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং। সুশান্তের ছবি সামনে মাথা নীচু করে মন খারাপ করে শুয়ে আছে ফাজ।

ক্যাপশনে অভিনেতার দিদি জানিয়েছেন, ‘এছাড়া, তোমার সঙ্গে যাঁরা ছিল তাঁরা খুব ভালো করেই জানে, তাঁদের বড় মূল্য দিতে হবে। কর্মের আইন হল শক্তির আইন। তা নির্ভুল এবং অবর্ণনীয়। আমার ঐশ্বরিক প্রার্থনা:'এই পাপের জন্য যাঁরা দায়ী, শিব (প্রকৃতি)এর ক্রোধ তাঁদের সকলের উপর যেন এসে পড়ে। #sushantsinghrajput #fudge'।

গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। এরপরই তাঁর প্রিয় পোষ্য ফাজের দায়িত্ব নিয়েছে তাঁর বাবা।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীতে তিন দিদি প্রিয়াঙ্কা সিং, মিতু সিং এবং নীতু সিং একসঙ্গে হয়েছিলেন। ভাইকে স্মরণ করতে। প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে ভাইকে স্মরণ করার মুহূর্তের সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে। সঙ্গে সুশান্তের উদ্দেশে লম্বা একটা নোট লেখেন। পাশাপাশি পোষ্য় ফাজের ছবিও শেয়ার করেন তিনি।

 

বন্ধ করুন