বাংলা নিউজ > বায়োস্কোপ > তারে গিন: সুশান্তের দিল বেচারার নতুন গানের ঝলক প্রকাশ্যে,মুক্তি পাবে আগামিকাল

তারে গিন: সুশান্তের দিল বেচারার নতুন গানের ঝলক প্রকাশ্যে,মুক্তি পাবে আগামিকাল

গানের একটি দৃশ্যে সুশান্ত-সঞ্জনা 

সুশান্ত-সঞ্জনার প্রেমের রঙে রঙিন হবে দিল বেচারার দ্বিতীয় গান ‘তারে গিন’। মুক্তি পাচ্ছে আগামিকাল ঠিক বিকাল ৪টেয়।

মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর একমাস পূর্ন হল। প্রিয় তারকার চলে যাওয়ার ৩০ দিন পরেও শোকের ভার এতটুকুও কমেনি ভক্তদের মনে। তবে সুশান্ত বেঁচে রয়েছেন তাঁর সৃষ্টির মধ্যে দিয়ে, তাঁর অভিনয়ের মধ্যে দিয়ে। এদিন ফের একবার সুশান্ত জীবন্ত হয়ে উঠলেন পর্দায়,সৌজন্যে তাঁর শেষছবি দিল বেচারার নতুন গানের ঝলক। টাইটেল ট্র্যাকের পর এবার মুক্তি পেতে চলেছে দিল বেচারার দ্বিতীয় গান ‘তারে গিন’। সেই গানের টিজার প্রকাশ্যে আজ। গানটি মুক্তি পাবে আগামীকাল,বুধবার বিকাল ৪টের সময়।

এই ছবির গোটা মিউজিক অ্যালবামের দায়িত্বেই রয়েছেন অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমান। গোটা অ্যালবামে রয়েছে মোট নয়টি গান। দিল বেচারা অ্যালবামের অডিও মুক্তি পেয়েছে গত শুক্রবার। তারে গিন গানটি গেয়েছেন মেলোডি কুইন শ্রেয়া ঘোষাল এবং মোহিত চৌহান।

 এই গান সম্পর্কে পরিচালক মুকেশ ছাবরা জানিয়েছেন, প্রেমের গান ছাড়া কী প্রেমের ছবি সম্পূর্ন হয়? এই গানটাও ছবির প্রেমের গান। লাভ স্টোরিতে মিউজিক খুবই গুরুত্বপূর্ন,দিল বেচারাও আলাদা নয়। এই গানটি খুব সাধারণভাবে পিরচারাইসড করেছি সুশান্ত-সঞ্জনাকে নিয়ে। কলেজে প্রম(Prom) এর প্রেক্ষাপটে এই গানটা। আমরা সেটা যতটা সম্ভব বাস্তবতাকে মাথায় রেখে শ্যুট করেছি, কিন্তু সুন্দরভাবে'।

অর্থাত্ কিজি আর ম্যানির কলেজ রোম্যান্সের ঝলক ধরা পড়বে এই গানে। দিল বেচারার টাইটেল ট্র্যাক ইতিমধ্যেই ইউটিউবে ৪৩ মিলিয়ন ভিউজ অতিক্রম করে ফেলেছে। গানটি একটা মাত্র শটে শ্যুট করেছিলেন সুশান্ত। এই গানে সুশান্তের ডান্সিং স্কিল ফের একবার হয়রান করেছেন তাঁর গুণমুগ্ধ ভক্তদের। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান।

অন্যদিকে দিল বেচারার ট্রেলার গতকালই ইউটিউবে ১ কোটি লাইকের ঐতিহাসিক রেকর্ড গড়েছে। জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে গড়ে উঠেছে এই ছবির চিত্রনাট্য।

২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হবে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিলবেচারার। সুশান্তের প্রতি শ্রদ্ধার্ঘ হিসাবে সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন-সাবস্ক্রাইবারদের জন্য উপলব্ধ করা হবে এই ছবির স্ট্রিমিং।

বায়োস্কোপ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.