বাংলা নিউজ > বায়োস্কোপ > তারে গিন: সুশান্তের দিল বেচারার নতুন গানের ঝলক প্রকাশ্যে,মুক্তি পাবে আগামিকাল
গানের একটি দৃশ্যে সুশান্ত-সঞ্জনা 

তারে গিন: সুশান্তের দিল বেচারার নতুন গানের ঝলক প্রকাশ্যে,মুক্তি পাবে আগামিকাল

  • সুশান্ত-সঞ্জনার প্রেমের রঙে রঙিন হবে দিল বেচারার দ্বিতীয় গান ‘তারে গিন’। মুক্তি পাচ্ছে আগামিকাল ঠিক বিকাল ৪টেয়।

মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর একমাস পূর্ন হল। প্রিয় তারকার চলে যাওয়ার ৩০ দিন পরেও শোকের ভার এতটুকুও কমেনি ভক্তদের মনে। তবে সুশান্ত বেঁচে রয়েছেন তাঁর সৃষ্টির মধ্যে দিয়ে, তাঁর অভিনয়ের মধ্যে দিয়ে। এদিন ফের একবার সুশান্ত জীবন্ত হয়ে উঠলেন পর্দায়,সৌজন্যে তাঁর শেষছবি দিল বেচারার নতুন গানের ঝলক। টাইটেল ট্র্যাকের পর এবার মুক্তি পেতে চলেছে দিল বেচারার দ্বিতীয় গান ‘তারে গিন’। সেই গানের টিজার প্রকাশ্যে আজ। গানটি মুক্তি পাবে আগামীকাল,বুধবার বিকাল ৪টের সময়।

এই ছবির গোটা মিউজিক অ্যালবামের দায়িত্বেই রয়েছেন অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমান। গোটা অ্যালবামে রয়েছে মোট নয়টি গান। দিল বেচারা অ্যালবামের অডিও মুক্তি পেয়েছে গত শুক্রবার। তারে গিন গানটি গেয়েছেন মেলোডি কুইন শ্রেয়া ঘোষাল এবং মোহিত চৌহান।

 এই গান সম্পর্কে পরিচালক মুকেশ ছাবরা জানিয়েছেন, প্রেমের গান ছাড়া কী প্রেমের ছবি সম্পূর্ন হয়? এই গানটাও ছবির প্রেমের গান। লাভ স্টোরিতে মিউজিক খুবই গুরুত্বপূর্ন,দিল বেচারাও আলাদা নয়। এই গানটি খুব সাধারণভাবে পিরচারাইসড করেছি সুশান্ত-সঞ্জনাকে নিয়ে। কলেজে প্রম(Prom) এর প্রেক্ষাপটে এই গানটা। আমরা সেটা যতটা সম্ভব বাস্তবতাকে মাথায় রেখে শ্যুট করেছি, কিন্তু সুন্দরভাবে'।

অর্থাত্ কিজি আর ম্যানির কলেজ রোম্যান্সের ঝলক ধরা পড়বে এই গানে। দিল বেচারার টাইটেল ট্র্যাক ইতিমধ্যেই ইউটিউবে ৪৩ মিলিয়ন ভিউজ অতিক্রম করে ফেলেছে। গানটি একটা মাত্র শটে শ্যুট করেছিলেন সুশান্ত। এই গানে সুশান্তের ডান্সিং স্কিল ফের একবার হয়রান করেছেন তাঁর গুণমুগ্ধ ভক্তদের। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান।

অন্যদিকে দিল বেচারার ট্রেলার গতকালই ইউটিউবে ১ কোটি লাইকের ঐতিহাসিক রেকর্ড গড়েছে। জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে গড়ে উঠেছে এই ছবির চিত্রনাট্য।

২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হবে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিলবেচারার। সুশান্তের প্রতি শ্রদ্ধার্ঘ হিসাবে সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন-সাবস্ক্রাইবারদের জন্য উপলব্ধ করা হবে এই ছবির স্ট্রিমিং।

বন্ধ করুন