বাংলা নিউজ > বায়োস্কোপ > ৮ ঘন্টাতেই ইতিহাস গড়ল দিল বেচারার ট্রেলার, ভাঙল অ্যাভেঞ্জার্সের 'লাইক' রেকর্ড
ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি 'লাইক' পাওয়া ছবির ট্রেলার সুশান্তের দিল বেচারা
ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি 'লাইক' পাওয়া ছবির ট্রেলার সুশান্তের দিল বেচারা

৮ ঘন্টাতেই ইতিহাস গড়ল দিল বেচারার ট্রেলার, ভাঙল অ্যাভেঞ্জার্সের 'লাইক' রেকর্ড

  • ইউটিউবের ইতিহাসে সর্বকালীন লাইক পাওয়া ট্রেলারের রেকর্ড ছিল অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের দখলে, মাত্র ৮ ঘন্টাতেই সেই রেকর্ড ভেঙে দিল দিল বেচারা। 

মার্বেল সুপারহিরোরাও 'বেচারা' হয়ে গেলেন সুশান্ত সিং রাজপুতের ম্যাজিকের সামনে। মুক্তির মাত্র ৮ ঘন্টার মধ্যেই নজিরবিহীন রেকর্ড গড়ল দিল বেচারা। ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবির ট্রেলার হিসাবে পয়লা নম্বরে উঠে এল এই ছবি। এতদিন এই রেকর্ড ছিল মার্বেল স্টুডিওর ছবি অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের দখলে। এই ছবির ট্রেলারের সর্বকালীন লাইক সংখ্যা ৩.৬ মিলিয়ান অর্থাত্ ৩৬ লক্ষ, সোমবার মধ্যরাত পার করবার আগেই সেই মাইলস্টোন পার করে ফেলে দিল বেচারা। ১৭ ঘন্টায় দিল বেচারার ট্রেলারের লাইকের সংখ্যা ৪.৬ মিলিয়ান (৪৬ লক্ষ)। 

লাইক সংখ্যায় বিশ্বে ১ নম্বরে উঠে এল দিল বেচারা
লাইক সংখ্যায় বিশ্বে ১ নম্বরে উঠে এল দিল বেচারা
পিছনে ফেলল মার্বেল স্টুডিওর অ্যাভেঞ্জার্স: ইনিফিনিটি ওয়ারকে
পিছনে ফেলল মার্বেল স্টুডিওর অ্যাভেঞ্জার্স: ইনিফিনিটি ওয়ারকে

পার্থক্যটা উপরের ছবি দুটিই বলে দিচ্ছে ২০১৭ সালের নভেম্বরে মুক্তি পাওয়া ইনফিটিনি ওয়ার্কের ট্রেলারের লাইক সংখ্যাকে পার করতে মাত্র ৮ ঘন্টা লাগল দিল বেচারার। ভিউজ সংখ্যার বিচারেও বিদ্যুত গতিতে এগোচ্ছে দিল বেচারা। ছবির ট্রেলারের ভিউ সংখ্যা  আপতত ২ কোটি পার করেছে। 

এতদিন পর্যন্ত ইউটিউবে লাইক সংখ্যার বিচারের ভারতীয় ছবিদের মধ্যে সবচেয়ে আগে ছিল দক্ষিণী তারকা বিজয়ের বিগিল (Bigil) ছবিটি। যার লাইক সংখ্যা রয়েছে ২.৩ মিলিয়ান,অন্যদিকে বলিউডে এই রেকর্ড ছিল শাহরুখ খানের জিরোর দখলে (২.০০ মিলিয়ান)। 

দিল বেচারা সব রেকর্ড ভাঙবে-বদ্ধ পরিকর সুশান্ত সিং রাজপুত ভক্তরা,অন্তত এভাবেই প্রয়াত তারকাকে শ্রদ্ধার্ঘ জানাতে চান সকলে। যাতে আগামী কয়েক বছর দিল বেচারার রেকর্ড সকলের ধরা ছোঁয়ার বাইরে থাকে। ভিউজ সংখ্যা বিচারে ভারতীয় ছবির মধ্যে ১ নম্বরে রয়েছে শাহরুখ-অনুষ্কা-ক্যাটরিনা ত্রয়ীর এই ছবির ট্রেলার ইন্টারনেটে ১২১ মিলিয়ান বার অর্থাত্ ১২ কোটির বেশিবার স্ট্রিম করেছেন দর্শকরা। সুশান্ত ভক্তরা আশাবাদী এই রেকর্ড ভেঙে দেবে দিল বেচারা। এই নিয়ে টুইটারে লাগাতার প্রচারও চালাচ্ছে তারা। ২৪ ঘন্টায় সবচেয়ে বেশিবার ভিউ হওয়া ট্রেলারের রেকর্ডও থাকবে দিল বেচারার দখলে,শপথ তাঁদের। যে গতিতে দিল বেচারার ট্রেলারের ভিউজ সংখ্যা বাড়ছে তাতে শীঘ্রই এই রেকর্ড ভাঙবে তা বলাই বাহুল্য। 

দিল বেচারার প্রথম ঝলক দেখেই ইমোশ্যানাল গোটা টুইটার। শেষ কবে কোন ছবির ট্রেলার এভাবে আট থেকে আশি সক্কলকে কাঁদিয়েছে বলা মুশকিল! সুশান্তের প্রতিটা ডায়লগ, প্রতিটা ফ্রেমে নজর আর মন দুটোই আটকে গিয়েছে নেটিজেনদের। ম্যানির মুখে যখন শুনেছে, ‘এক থা রাজা এক থি রানি, দোনো মর গায়ে খতম কাহানি…’, বুকের বাঁ দিকের হৃদযন্ত্রটা কিছু সময়ের জন্য থমকে গিয়েছে। কিংবা যখন সে বলেছে- ‘জনম কব লেনা হ্যায় অউর মর কব হ্যায় ও হামারে হাতো মে নেহি হ্যায়, লেকিন ক্যায়সে জিনা হ্যায় ও হামারে হাতো হ্যায়’।

দেখে নিন দিল বেচারার ট্রেলার-

পরিচালক মুকেশ ছাবরার এই ছবি বলবে কিজি আর ম্যানির প্রেমের গল্প। দুই অল্পবয়সী ক্যানসার আক্রান্ত মানুষ কেমনভাবে একটি একে অপরের মধ্যে খুঁজে পাবে নিজেদের জগত সেই কাহিনি এই ছবির উপজীব্য। জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি দিল বেচারা। ২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে সকলের জন্য উপলব্ধ হবে এই ছবির স্ট্রিমিং,অর্থাত্ শুধু প্রাইম সদস্যরাই নন- যে কেউ বিনামূল্যে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারবেন এই ছবি।

বন্ধ করুন