বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত : যে মুহূর্তের জন্য অপেক্ষা করছিলাম,টুইট অঙ্কিতার
কেন্দ্রের সিদ্ধান্তকে স্বাগত অঙ্কিতা,শ্বেতার 
কেন্দ্রের সিদ্ধান্তকে স্বাগত অঙ্কিতা,শ্বেতার 

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত : যে মুহূর্তের জন্য অপেক্ষা করছিলাম,টুইট অঙ্কিতার

  • সুশান্তের মৃত্যুর তদন্ত করবে সিবিআই, সুপ্রিম কোর্টে বুধবার জানাল কেন্দ্র সরকার। 
  • টুইট বার্তায় কেন্দ্র সরকারের প্রতি কৃতজ্ঞতা জানালেন অঙ্কিতা লোখান্ডে, সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি।  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করবে সিবিআই। বিহার সরকারের সুপারিশ মেনে নিয়েছে কেন্দ্র,এদিন দেশের সর্বোচ্চ আদালতে একথা জানানো হয় কেন্দ্রের তরফে। আজকের মধ্যেই সিবিআই তদন্তের আনুষ্ঠানিক নোটিশ জারি করা হবে, আদালতে রিয়া চক্রবর্তীর পিটিশনের শুনানি চলাকালীন জানান, সলিসিটার জেনারেল তুষার মেহতা। গতকাল বিহার সরকারের তরফে সুশান্তের বাবা কেকে সিংয়ের আবেদনকে মান্যতা দিয়ে এই মামলার তদন্ত সিবিআইয়ের হাতে দেওয়ার আর্জি মেনে নিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী ও রাজ্যপাল। 

সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআই করবে-এই সিদ্ধান্তকে স্বাগত জানান সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। এদিন টুইটারের দেওয়ালে অঙ্কিতা লেখেন, ‘যে মুহূর্তটার জন্য আমরা সকলে অপেক্ষা করছিলাম, অবশেষে সেটা উপস্থিত হয়েছে’। পোস্টের ক্যাপশনে সুশান্তের পবিত্র রিসতা কো-স্টার লেখেন, ‘কৃতজ্ঞতা’। 

অন্যদিকে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি লেখেন, 'অবশেষে সিবিআই তদন্ত'। অপর এক টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানান শ্বেতা। পাশাপাশি অঙ্কিতা লোখান্ডের টুইটটিও রি-টুইট করেন সুশান্তের আমেরিকা নিবাসী এই দিদি। 

শ্বেতার টুইট 
শ্বেতার টুইট 

সুশান্তের মৃত্যুর পর থেকেই লাগাতার সিবিআই তদন্তের দাবি জানাচ্ছিল সুশান্ত ভক্তরা। তবে শুরুতেই তাঁদের আন্দোলনে পরিবারের তরফে কোনওরকম সাড়া শব্দ পাওয়া যায়নি। কিন্তু গত ২৭শে জুলাই সুশান্তের মৃত্যুর প্রায় দেড় মাস পর সামনে আসে রিয়া চক্রবর্তী,ও তাঁর পরিবারের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, ষড়যন্ত্র, প্রতারণা সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা কেকে সিং। এই মামলার তদন্তে থাকা মুম্বই পুলিশের কাছে অভিযোগ না জানিয়ে কেন বিহার পুলিশের কাছে এফআইআর দায়ের হল সেই প্রশ্ন তুলে সুপ্রিম কোর্টে পিটিশন দায়ের করেছিলেন ‘অভিযুক্ত’ রিয়া চক্রবর্তী। এই পিটিশনের শুনানি চলাকালীনই,সলিসিটার জেনারেল তুষার মেহতা বলেন, বিহার সরকার কেন্দ্রের কাছে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের যে সুপারিশ পাঠিয়েছে সেই আবেদন মঞ্জুর করা হয়েছে।

বন্ধ করুন